তারাবি পড়ে ঘরে ফিরে দেখলেন স্ত্রীর গলাকাটা মরদেহ

thana-20240327112259.jpg

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকায় রিনা আক্তার নামে এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকায় দুর্বৃত্তরা তাকে নিজ বাড়িতে হত্যা করে। এ সময় বাড়ির লকারে থাকা স্বর্ণ লুটের অভিযোগ তোলেন নিহতের স্বামী। নিহত নারী কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকার নাছির উদ্দীনের স্ত্রী। কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

কক্সবাজার পৌরসভার কাউন্সিলর টিপু বলেন, নিহত নারীর স্বামী তারাবির নামাজ পড়তে মসজিদে ছিলেন। তারাবির নামাজ পড়ে বাসায় ফিরে দেখেন তার স্ত্রীর গলাকাটা মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। লকারে থাকা স্বর্ণ নেই। তবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা স্বর্ণ লুট করতে এসে বাঁধা দিলে তাকে জবাই করে হত্যা করে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এক নারীকে গলাকেটে হত্যার খবরে শুনে আমি ঘটনাস্থলে যাই। আমি এখনো আছি। তবে এই মুহূর্তে কিছু বলতে পারছি না ঘটনাটি ঘটেছে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হচ্ছে।

দেশের তথ্য ডেস্ক 

Share this post

PinIt
scroll to top