সোনাডাঙ্গায় মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় ৩ সদস্য গ্রেফতার

-চোর.jpg
কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় ০৩ সদস্য গ্রেফতার
দেশের তথ্য ডেস্ক: কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানার বিশেষ অভিযানে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় ০৩ সদস্য গ্রেফতারসহ ০৩ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
মামলা নং-২০, তারিখ ২৮/১১/২০২৩ খ্রি:, ধারা-৩৭৯ পেনাল কোডের তদন্তকারী কর্মকর্তা তদন্ত করতে গিয়ে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সন্ধান পান। এরপর থেকেই খুলনা মেট্রোপলিটন পুলিশের চৌকস আভিযানিক দল দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করতে থাকে। অবশেষে ভোলা জেলার সদর থানাধীন উত্তর দিঘলদী হতে গত ০৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি: সকাল ১০:০৫ ঘটিকায় ভোলা জেলার সদর থানাধীন উত্তর দিঘলদী গ্রামস্থ কোমরউদ্দিন বাজারের জনৈক সালেমের চায়ের দোকানের সামনে হতে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য ০১) মো: রাফি(১৮), পিতা-লিটন, সাং-কলাকোপা, থানা-দৌলতখান, জেলা-ভোলা’র হেফাজতে থাকা ০১ টি নীল রঙের ডিসকভার ১১০ সিসি মোটরসাইকেল, যাহার চেসিস নং-PSUA75AY5LTBO8595 ও ইঞ্জিন-JBZWKJ10605 সহ গ্রেফতার করা হয়। অতঃপর তার কথামতো অভিযান পরিচালনা করে দুপুর ১২:১০ ঘটিকায় দৌলতখান থানাধীন দক্ষিণ জয়নগর গ্রামের ৯৪ নং পূর্ব-দক্ষিণ জয়নগর মাতব্বর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে হতে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য ০২) আকবর হোসেন(৩২), পিতা-নুর ইসলাম, সাং-উত্তর জয়নগর, থানা-দৌলতখান, জেলা-ভোলা’র হেফাজতে থাকা ০১ টি লাল কালো রঙের ডিসকভার ১১০ সিসি মোটরসাইকেল, যাহার চেসিস নং-MD2A15AY9JWH98559, ইঞ্জিন-JBYWJH57915 সহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে দুপুর ০২:৩০ ঘটিকায় দৌলতখান থানাধীন বাংলাবাজার এলাকায় হতে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য ০৩) আব্দুর রশিদ(২৫), পিতা-আব্দুল ওয়াদুদ, সাং-উত্তর জয়নগর, থানা-দৌলতখান, জেলা- ভোলা’র হেফাজতে থাকা ০১ টি লাল কালো রঙের ডিসকভার ১১০ সিসি মোটরসাইকেল যার চেসিসি নং-PSUA15AYXLTE16790, ইঞ্জিন নাম্বার- JBZWLD64653 সহ গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে, উক্ত ০১ নং আসামি মো: রাফি একজন মোটর মেকানিক এবং চোরাই মোটরসাইকেল এ্যাসেম্বেলিংয়ের মাধ্যমে ফিটনেস পরিবর্তন করে এবং ০২ নং আসামি আকবর হোসেন ব্যবসার পাশাপাশি চোরাই মোটরসাইকেল বিক্রয় করে এবং ০৩ নং আসামি আব্দুর রশিদ ফেলেক্সি লোডের ব্যবসাসহ চোরাই মোটরসাইকেল বিক্রয় করে।
অত্র মামলায় গ্রেফতারকৃত আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্যদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মোটরসাইকেল চুরি ও ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত এবং মূল হোতা। এই চোর চক্রটি দেশের বিভিন্ন জেলা হতে মোটরসাইকেল চুরি করে ফিটনেস পরিবর্তন করে অজ্ঞাতনামা ব্যক্তিদের নিকট বিক্রয় করে থাকে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের সহ অভিযান ও তদন্ত কার্যক্রম অব্যহত আছে।

Share this post

PinIt
scroll to top