চিতলমারীতে বড়বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭৯তম বার্ষিক ক্রীড়া ও সাস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

.jpg

চিতলমারীতে বড়বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭৯তম বার্ষিক ক্রীড়া ও সাস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

চিতলমারী প্রতিনিধি:  বাগেরহাটের চিতলমারীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বড়বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭৯তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় শান্তির প্রতীক সাদা কবুতর উড়িয়ে তিন দিন ব্যাপী এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেণ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের খুলনা বিভাগীয় পরিচালক এ এস এম আব্দুল হক।

এ সময় বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এম এ খসরু আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ কামরুননেছা, বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির স্থায়ী দাতা সদস্য শহিদুল ইসলাম সোহেল, বড়বড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সঞ্জয় মণ্ডল, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য সাংবাদিক শফিকুল ইসলাম, সেলিম রেজা, সাব্বির হোসেন, আসমত আলী টিটো ফকির প্রমুখ।

এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতাটির সার্বিক পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী টিপু সুলতান।

Share this post

PinIt
scroll to top