খানজাহান আলী থানার বিএনপির আহব্বায়ক কাজী মিজানসহ ০৪ জন গ্রেফতার হরতাল সমর্থনে পিকেটিংকালে

f4a23897-1f38-4090-af51-d72eb42b59d3.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

গ্রেফতারকৃতরা হলেন খানজাহান আলী থানার বিএনপির আহব্বায়ক ০১) কাজী মিজানুর রহমান(৫২); স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক ০২) শেখ বিল্লাল হোসেন(৪০); ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহব্বায়ক ০৩) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন খোকা(৪০) এবং বিএনপির সক্রিয় কর্মী ০৪) মোঃ রেজাউল গাজী (৪৪)। উল্লেখ্য কাজী মিজানুর রহমানের বিরুদ্ধে ০৩ টি মামলা এবং শেখ বিল্লাল হোসেনের বিরুদ্ধে ০২ টি মামলা রয়েছে।
কেএমপি’র খানজাহান আলী থানা পুলিশ কর্তৃক হরতালের সমর্থনে নাশকতা ও অন্তর্ঘাতমূলক কাজের প্রস্তুতিকালে খানজাহান আলী থানার বিএনপি আহব্বায়ক কাজী মিজানসহ ০৪ জন গ্রেফতার।

গত ১৮ নভেম্বর ২০২৩ খ্রিঃ দুপুর অনুমান ১৪.৩০ ঘটিকার সময় খানজাহান আলী থানাধীন বাদামতলা বিআরটিএ মোড়ে পাঁকা রাস্তার উপর ০১ নং আসামী কাজী মিজানুর রহমান (৫২) এর নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতা-কর্মীরা আসন্ন জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে সরকারী কেপিএ বিদ্যুৎ কেন্দ্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনার উপর নাশকতা, বিভিন্ন ক্ষতিকর কাজের ষড়যন্ত্র ও অন্তর্ঘাতমূলক কাজের উদ্দেশ্যে সমবেত হয়। উক্ত সংবাদের প্রেক্ষিতে ১৮/১১/২০২৩ খ্রিঃ দুপুর ১৪.৪৫ ঘটিকার সময় উল্লেখিত স্থানে পুলিশ উপস্থিত হলে সকল আসামীরা বিভিন্ন দিক দিয়া দৌঁড়াইয়া পালানোর চেষ্টাকালে আসামী কাজী মিজানুর রহমান (৫২), পিতা- মৃত: কাজী আব্দুল হালিম, সাং- শিরোমনি পূর্বপাড়া, থানা- খানজাহান আলী, জেলা- খুলনা; ০২) শেখ বিল্লাল হোসেন (৪০), পিতা- শেখ সোয়েব আলী, সাং- শিরোমনি দক্ষিণপাড়া, থানা- খানজাহান আলী, জেলা- খুলনা; ০৩) মোঃ জাহাঙ্গীর হোসেন খোকা (৪০), পিতা- মোঃ আব্দুর রশিদ শেখ, সাং- মশিয়ালী মধ্যপাড়া, থানা- খানজাহান আলী, জেলা- খুলনা এবং ০৪) মোঃ রেজাউল গাজী (৪৪), পিতা- মৃত: সলেমান গাজী, সাং- মশিয়ালী মধ্যপাড়া, থানা- খানজাহান আলী, জেলা- খুলনাদেরকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় এবং অন্যান্য আসামীরা পালিয়ে যায়। এ সময় উক্ত ঘটনাস্থল থেকে ক) ০৫ টি লাঠির মাথায় পেট্রোল লাগানো মশাল, খ) ০১ টি হ্যামার, গ) ০২ টি শাবল, ঘ) ১২ (টি বাঁশের লাঠি, ঙ) ০৩ টি লোহার রড, চ) ০৩ টি হাতুড়ী এবং ছ) ০৩ টি বাজার করা ব্যাগ ভর্তি ইট ও পাথরের টুকরাসহ উপস্থিত লোকজনের সম্মুখে উদ্ধার পূর্বক ১৮/১১/২০২৩ খ্রিঃ তারিখ ১৫.১৫ ঘটিকার সময় উদ্ধার হওয়া আলামত জব্দ করা হয়। এ সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Share this post

PinIt
scroll to top