অবরোধকালীন সময়ে খুলনা মহানগরী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে তদারকি করেন কেএমপি’র কমিশনার গৃহীত নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থার

399424189_643412011299771_1880999748168942864_n.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

০৬ নভেম্বর ২০২৩ খ্রিঃ, ২১ কার্তিক ১৪৩০ বঙ্গাব্দ, সোমবার বিএনপি-জামায়াতের ডাকা দেশব্যাপী অবরোধ কর্মসূচির শেষ দিনে মহানগরী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় গৃহীত নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থার তদারকি করেন।
আজও অন্যান্য দিনের মতই নগরীরবাসীর জীবনযাত্রা স্বাভাবিক ছিলো। খুলনা মহানগরীর বাস স্ট্যান্ড, রেল স্টেশন ও নৌ ঘাট থেকে সকল প্রকারের যান যথাসময়ে গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে খুলনা মেট্রোপলিটন পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মত।
পুলিশ কমিশনার মহোদয়ের নিবিড় তদারকিতে নগরীর নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ খুলনা মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্যবস্থার প্রশংসা করেন। কেএমপি’র পুলিশ কমিশনার মহোদয় মোবাইল পেট্রোল ও ক্রস পেট্রোল সিস্টেমে মহাসড়কের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য সংশ্লিষ্ট সকলকে দিক-নির্দশনা প্রদান করেন।
যে কোন দুর্ভোগ ও নাশকতা মোকাবেলায় এবং জনগণের জানমালের নিরাপত্তায় সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে খুলনা মেট্রোপলিটন পুলিশ গণমানুষের পাশে থাকতে বদ্ধপরিকর।
এ সময় কেএমপি’র অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (সোয়াট) জনাব মোঃ মারুফাত হুসাইন; খুলনা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ হাসান আল-মামুন; সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মমতাজুল হক এবং হরিণটানা থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ মনিরুল ইসলাম-সহ দায়িত্বরত পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top