উখিয়ায় ২ রোহিঙ্গা নিহত সন্ত্রাসীদের গুলিতে

.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক ঘটনায় সন্ত্রাসী গ্রুপের গুলিতে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। আজ সোমবার (০৯ অক্টোবর) ভোর ৩টা ও ৪টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত দুই রোহিঙ্গা হলেন, ২নং ক্যাম্পের বাসিন্দা ছানা উল্যাহ (২৭) ও ৭নং ক্যাম্পের বাসিন্দা আহম্মদ হোসেন (৩৬)। উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ভোর রাতে ২নং ক্যাম্পে অজ্ঞাতনামা ২০ থেকে ৩০ জন সন্ত্রাসী অস্ত্র মাহমুদুল হকের বসতঘরে সামনে গুলি করে। সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ঘটনাস্থলে ছানা উল্যাহ গুলিবিদ্ধ হয়ে নিহত হন। নিহত ছানা উল্যাহ ২নং ক্যাম্পের বাসিন্দা। এছাড়া আধিপত্য বিস্তার এবং পূর্বশত্রুতার জেরে ৭নং ক্যাম্পে একটি সশস্ত্র গোষ্ঠীর ১৫-১৬ জন সন্ত্রাসী রাতে একটি চায়ের দোকানে গুলি চালায়। এ গুলিতে ওই ক্যাম্পের বাসিন্দা আহম্মদ হোসেন ঘটনাস্থলে নিহত হন।

ওসি শেখ মোহাম্মদ আলী আরও বলেন, এক ঘণ্টার ব্যবধানে সন্ত্রাসী গ্রুপের গুলিতে ওই দুজন নিহত হন। নিহত দুজনের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে পুলিশ। নিহত দুজনের বুক, পেট এবং কোমরে গুলির চিহ্ন পাওয়া গেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Share this post

PinIt
scroll to top