গলাচিপায় উপজেলার “শ্রেষ্ঠ সহকারী শিক্ষক” হলেন হলেন মো: ফিরোজ আলম

gola-1.jpg

 

মোঃমাজহারুল ইসলাম মলি
গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় জাতীয় শিক্ষা পদক ২০২৩ এর উপজেলা পর্যায়ে “শ্রেষ্ঠ সহকারী শিক্ষক” নির্বাচিত হয়েছেন নূড়িয়া পানপট্টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মো: ফিরোজ আলম। সংশ্লিষ্ট সূত্রে জানা যায় প্রতি বছরের ন্যায় এবছরও প্রাথমিক বিদ্যালয়ে সহকারী ও প্রধান শিক্ষকদের বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচন করা হয় তারই ধারাবাহিকতায় প্রথমে ইউনিয়ন পর্যায়ে নির্বাচিত হয়ে উপজেলায় অংশগ্রহণ করতে হয়। গলাচিপা উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভাসহ প্রতিটি পদে মোট ১৩ জন প্রতিযোগী অংশগ্রহন করে তাদের মধ্যে থেকে উপজেলা পর্যায়ে একজন করে শ্রেষ্ঠ নির্বাচন করা হয়, এরা পরবর্তীতে জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে। এভাবে জাতীয় পর্যায়ে গিয়ে প্রতিযোগিতা শেষ হয়।

উপজেলা পর্যায়ে এই “জাতীয় শিক্ষা পদক” বাছাই কমিটির প্রধান থাকেন উপজেলা নির্বাহী অফিসার, তার নেতৃত্বে উপজেলা মেডিকেল অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা প্রকৌশলী, গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, উপজেলা রির্সোস সেন্টারের ইন্সট্রাক্টর ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার বৃন্দ।

এ বিষয়ে সহকারী শিক্ষিক মো: ফিরোজ আলম বলেন আমি খুব আনন্দিত। প্রথমেই আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মহান আল্লাহর প্রতি, আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ, বাছাই প্রক্রিয়ার সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা, বিদ্যালয়ের সকল কোমলমতি শিক্ষার্থী, অভিভাবকগন এবং উপজেলার সকল প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের প্রতি। আমার পরিবারের সবাই আনন্দিত কারণ আমরা শিক্ষক পরিবারের সন্তান, আমরা বর্তমানে তিন ভাই-বোন এই ডিপার্টমেন্টে আছি।

এখন জেলা পর্যায়ে প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছি, সবার কাছে দোয়া চাই যেন আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে গলাচিপা’র মুখ উজ্জ্বল করতে পারি।

Share this post

PinIt
scroll to top