কেএমপি’র মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের সহিত হেডকোয়ার্টার্স ডিভিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

main.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

১০ আগস্ট ২০২৩ খ্রিঃ, ২৬ শ্রাবণ ১৪৩০ বঙ্গাব্দ দুপুর ০১.৩০ ঘটিকায় কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে কেএমপি’র নবনিযুক্ত মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয়ের সহিত হেডকোয়ার্টার্স ডিভিশনের সকল অফিসার, ফোর্স ও সিভিল স্টাফ’দের সংক্ষিপ্ত পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন। বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানয়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহিদ জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন।

কেএমপি’র হেডকোয়ার্টার্স ডিভিশনের উদ্দেশ্যে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় বলেন, ‘‘প্রত্যেকেই সততা, নিষ্ঠা, জবাবদিহিতা ও সম্মানের সাথে দায়িত্ব পালন করতে হবে। সকলকে প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে সেবা প্রত্যাশীদের সাথে উত্তম আচরণ করার নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি অস্ত্রাগার, এমটি, ক্লথিং স্টোর, ডি-স্টোর, রেশন স্টোরের ইনচার্জ ও মেস ম্যানেজারদের কে সঠিকভাবে দায়িত্ব পালন করার নির্দেশনা প্রদান করেন। পুলিশ সদস্যদের সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সতর্কতা অবলম্বন করার নির্দেশ প্রদান করেন। পুলিশ সদস্যদের শরীর ও মন সুস্থ রাখার জন্য পিটি প্যারেডের ব্যবস্থার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা বাড়ানোর ব্যাপারে দিক নির্দেশনা প্রদান করেন। পরিশেষে সংশ্লিষ্ট সকল পদ মর্যাদার অফিসার ও ফোর্সকে সঠিকভাবে ইউনিফর্ম পরিধান এবং উত্তম টার্নআউট মেনে চলা নির্দেশ প্রদান করেন।’’

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) জনাব মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিক অ্যান্ড সাপ্লাই) জনাব এম এম শাকিলুজ্জামান; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (সোয়াট) জনাব মোঃ মারুফাত হুসাইন; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (সদর) জনাব সোনালী সেন, পিপিএম-সেবা-সহ সদর বিভাগে কর্মরত অফিসার ও কনস্টেবলবৃন্দ।

Share this post

PinIt
scroll to top