ক্যান্টনমেন্ট এলাকায় দুর্বৃত্তদের গুলিতে ২ নির্মাণশ্রমিক আহত

e238d40d45016dfe8b2e2e208eac5ac7d1bf58853043cef1.jpg

দেশের তথ্য ডেস্কঃ 

সোমবার (১৫ জুলাই) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, রোববার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে ক্যান্টনমেন্ট থানাধীন “কাজী এস পাড়াগাছ রেস্টুরেন্টের” পাশে গলিতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- আলমগীর হোসেন (৪৮) ও আমির হোসেন (২৮)।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সজল চৌধুরী জানান,
আমিও এ এলাকার স্থায়ী বাসিন্দা। পুরাতন রেস্টুরেন্টটির পাশের গলিতে ভবন নির্মাণের কাজ হাতে নিয়েছি। ওই জায়গাটির মালিক নিজেই সেখানে ভবন নির্মাণের অনুমতি দিয়েছেন। তবে গত তিন দিন আগে, যখন সেখানে ইট বালুসহ মালামাল নিয়ে যাওয়া হয়, তখন স্থানীয় প্রভাবশালী সন্ত্রাসী মামুন বাধা দেন। তবে ওইদিনই তার সাথে কথা বলে বিষয়টি মীমাংসা করা হয়। রোববার রাতে আরও কিছু মালামাল সেখানে পাঠানোর কথা ছিল এবং সেজন্য ৫ থেকে ৭ জন কর্মচারী সেখানে অপেক্ষা করছিলেন। তখন মামুনের ১৫ থেকে ২০ জন লোক কর্মচারীদের ওপর আক্রমণ করেছে। তাদেরকে দীর্ঘসময় আটকে বেধড়ক মারধর এবং দুজনের পায়ে গুলি করেছে।

দুর্বৃত্তরা চলে যাওয়ার পর পরবর্তীতে খবর পেয়ে আহতদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ভোরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে ঢাকা মেডিকেলের চিকিৎসা শেষে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। এরপর মামলা করার জন্য আহতদেরকে নিয়ে তিনি ক্যান্টনমেন্ট থানা আসা হয়েছে বলেও জানান তিনি।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, আহত দুজনকে ভোরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। চিকিৎসকরা তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছেন। ঘটনাটি ক্যান্টনমেন্ট থানা পুলিশকে জানানো হয়েছে। তারাই বিস্তারিত তদন্ত করছে।

Share this post

PinIt
scroll to top