দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন

-4.jpg

 দিঘলিয়া (খুলনা) প্রতিনিধিঃ শেখ শামীমুল ইসলাম

দিঘলিয়া উপজেলার সদর ইউনিয়নের দেয়াড়া কলোনী কমিউনিটি সেন্টারে সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টি, আঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ সাহাদাৎ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার জিয়াউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা জাতীয় যুব সংহতির সভাপতি ডাঃ সৈয়দ আবুল কাসেম।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য পেশ করেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট শেখ আবু আসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা যুব সংহতির সিনিয়র সহ সভাপতি এস এম এরশাদুজ্জামান ডলার। বক্তারা এ সময় মরহুম রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এর বিশাল কর্মময় জীবনের স্মৃতি চারণ করে বলেন, বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন পল্লীর মানুষের বন্ধু, উন্নয়নের বাংলাদেশ গড়ার কারিগর। বাংলাদেশের গ্রাম বাংলার মানুষের উল্লেখযোগ্য যে উন্নয়ন হয়েছে আর কোনো সরকারের সময় সে রকম উন্নয়ন হয়নি। তাইতো তিনি আমাদের কাছ থেকে চিরবিদায় নিয়ে চলে গেলেও এ দেশের সকল স্তরের মানুষের মাঝে তিনি চিরজীবি হয়ে রয়েছেন ও থাকবেন।
উক্ত অনুষ্ঠানে আলোচনা পেশ করেন দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ফ ম হাফিজুর রহমান, দিঘলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক সৈয়দ মিরাজ হোসেন, সেনহাটি ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আবু কায়ছেদ, দিঘলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ রেজাউল করিম, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আকলিমা বেগম, চন্দনীমহল সাংগঠনিক ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মোঃ আনিসুর রহমান, দিঘলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মোঃ সিদ্দিকুর রহমান, চন্দনীমহল সাংগঠনিক ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আসলাম শেখ, সেনহাটি ইউনিয়নের ৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ ইয়াকুব আলী হাওলাদার, সাধারণ সম্পাদক ডাঃ মুজিবুর রহমান, দিঘলিয়া উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি বাবু সৌমিত্র কুমার দত্ত, খুলনা জেলা জাতীয় যুব সংহতির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন খান, খুলনা জেলা জাতীয় যুব সংহতির সাংগঠনিক সম্পাদক মোঃ বাবর আলী, খুলনা জেলা জাতীয় যুব সংহতির দপ্তর সম্পাদক বেনজির আহম্মেদ মুকুল, দিঘলিয়া উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম, দিঘলিয়া উপজেলা জাতীয় যুব সংহতির সহ-সভাপতি মোঃ মোরশেদ প্রমুখ।

Share this post

PinIt
scroll to top