এআইপি-২০২১ সম্মাননা প্রপ্তিতে পদকপ্রাপ্ত স্বপন দাশকে বাগেরহাট জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক সংর্বধনা প্রদান করা হয়েছে

12-07--scaled.jpg
বাগেরহাট প্রতিনিধিঃ মেহেদী হাসান
কৃষিক্ষেত্রে গুরুত্বপূর্ণ ব্যক্তি এআইপি-২০২১ সম্মাননা প্রপ্তিতে পদকপ্রাপ্ত স্বপন দাশকে বাগেরহাট জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি কর্তৃক সংর্বধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে কৃষক প্রশিক্ষন মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত সম্মানিত অতিথি ছিলেন, ফকিরহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ শংকর কুমার মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউট খুলনা’র মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা কৃষিবিদ ড, হারুনার রশিদ, বিশেষ অতিথি ছিলেন, বীজ বিপনন (বিএডিসি) খুলনা’র উপ-পরিচালক কৃষিবিদ ড, দীপংকর কুমার রায়।
জেলা প্রশিক্ষন কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল মামুন’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট প্রেসকাবের সাবেক সভাপতি নীহার রঞ্জন সাহা, জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা কৃষিবিদ ড, রুবায়াত আরা, ফকিরহাট উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শেখ সাখাওয়াত হোসেন ও বাগেরহাট সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তন্ময় কুমার দত্ত।
অনুষ্ঠানে বাগেরহাটের তিন উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকতা ও দু’শতাধিক কৃষক/কৃষানীবৃন্দরা উপস্তিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top