ট্রেনের ধাক্কায় আহত যুবলীগকর্মী ১৩ দিন পর মারা গেলেন

comilla.webp

দেশের তথ্য ডেস্ক কুমিল্লা প্রতিনিধি :-  কুমিল্লার নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় আহত যুবলীগকর্মী মো. তৌহিদুর রহমান মিন্টু ১৩ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর ১২টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে তিনি মারা যান। তিনি নাঙ্গলকোট পৌরসভার গোত্রাশাল গ্রামের মৃত সোওয়াব মাস্টারের ছেলে এবং পৌরসভা যুবলীগের সদস্য।

নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, গত ১২ জুলাই রাতে নাঙ্গলকোট বাজার থেকে রেললাইন ধরে বাড়ি যাচ্ছিলেন মিন্টু।

নাঙ্গলকোট স্টেশনের একটু অদূরে (প্রায় ১০০ গজ দূরে) অজ্ঞাত একটি ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। ওই সময় তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে অবস্থার আরো অবনতি ঘটলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পরবর্তিতে আহত মিন্টুকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। অবশেষে ১৩ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এ বিষয় নাঙ্গলকোট উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ ছিদ্দিকুর রহমান বলেন, মো. তৌহিদুর রহমান মিন্টু পৌরসভা যুবলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। গত ১২ জুলাই রাতে অজ্ঞাতনামা ট্রেনের ধাক্কায় মারাত্মকভাবে আহত হন।

শেষে উন্নত চিকিৎসার জন্য অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির সার্বিক নির্দেশেনা ও সহায়তায় তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এই ব্যাপারে লাকসাম রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম মুঠোফোনে বলেন, ঘটনাটি আমাদের কেউ জানাননি।

Share this post

PinIt
scroll to top