ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে গেলেন আনুশকা

anushka-1-20240613173437.jpg

গেল রোববার টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছিল ভারত ও পাকিস্তান। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ দেখার অপেক্ষায় প্রহর ছিল ক্রিকেট বিশ্ব। গ্যালারিতে কিংবা টিভি পর্দার সামনে খেলা উপভোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ এই ম্যাচ দেখতে নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছিলেন বিরাট কোহলিপত্নী আনুশকা শর্মা। তবে স্টেডিয়ামেই এসেই মেজাজ হারান বলিউড তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তেমনই এক ভিডিও। যেখানে দেখা গেছে, কোনো এক ব্যক্তির উপর নিজের রাগ ঝারছেন আনুশকা। তবে কী বলছিলেন বিরাটপত্নী সেটা বোঝা যায়নি।

অভিনেত্রীর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই একজন মন্তব্য করেছেন, ‘আবার কি আবর্জনা তুলতে বলছে নাকি?’ অন্য একজন লিখেছেন, ‘বউদি খুব রেগে গেছে।’ কারো মন্তব্য, তাকে সুলতান সিনেমার ‘আরফা’ চরিত্রের মতো দেখতে লাগছে।’কয়েক বছর আগে, গাড়ি থেকে রাস্তায় ময়লা ফেলার জন্য আনুশকা এক ব্যক্তিকে তিরস্কার করেন এবং ভবিষতে এই কাজ যেন আর না করেন সেই ব্যাপারেও বোঝান।

কাজের সূত্রে, আনুশকা সর্বশেষ ‘চাকদহ এক্সপ্রেস’- এর জন্য শ্যুটিং করেছেন। এই ছবিতে নায়িকাকে জনপ্রিয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবিটি ‘নেটফ্লিক্স’- এ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

এদিকে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে পরাজয়ের মুখ দেখেছে পাকিস্তান।

দেশের তথ্য ডেস্ক / আই এইচ

Share this post

PinIt
scroll to top