শার্শায় পথচারীর মৃত্যু গাছের ডাল ভেঙে পড়ে

32-2.jpg

দেশের তথ্য ডেস্ক।।

যশোরের শার্শায় দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশের গাছের ডাল ভেঙে পড়ে নিহত জোহর আলী (৪৭) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি জামতলা শার্শা সড়কের রিফা ব্রিক্সের সামনে ঘটেছে বলে জানিয়েছেন শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের বড়বাড়িয়া ওয়ার্ডের মেম্বর সাহেব আলি।

নিহত জোহর আলী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ছোট খোকার ছেলে। তিনি বেলতলা আমবাজারে সততা থ্রি-স্টার ফল ভাণ্ডার নামের আমের আড়তে কাজ করতেন।

মেম্বর সাহেব আলি বলেন, আকাশে মেঘ দেখে জামতলা বাজার থেকে রাতে বাই সাইকেলে বাড়ি ফিরছিলেন জোহর আলী। পথে রিফা ব্রিক্সের সামনে পৌঁছলে দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশে থাকা মরা গাছের শুকনা ডাল ভেঙে পড়ে তার ওপর। তখন তিনি মাথায় মারাত্মকভাবে আঘাত পান। এ সময় অন্যান্য পথচারীরা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জামতলা বাজার কমিটির সভাপতি ইয়াকুব আলী জানান, জামতলা-শার্শা সড়কের পাশে লাগানো গাছগুলো জেলা পরিষদের। পাঁচ বছর আগে জামতলা বাজার সংলগ্ন রিফা ও বিশ্বাস ব্রিক্সের সামনের অন্তত ১০টি গাছ মরে শুকিয়ে গেছে। সামান্য ঝড় হলেই গাছগুলো ভেঙে পড়ার সম্ভাবনা থাকলেও আইনি জটিলতায় গাছগুলো কাটা যাচ্ছে না।

শার্শা থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত্যুর বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top