শীর্ষ সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা ও যুবকের লাশ উদ্ধার

175127_bangladesh_pratidin_Bogra_2.webp

দেশের তথ্য ডেস্ক।।

 

বগুড়ায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলকে (২৬) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত ১১টার দিকে কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের পোড়াপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত ব্রাজিল শহরের গোদারপাড়া এলাকার শাহজাহান আলীর ছেলে।

এদিকে, রবিবার সকালে বগুড়া সদরের সাবগ্রাম কুরশা এলাকার একটি কালভার্টের নিচ থেকে সম্রাট ইসলাম (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, শনিবার রাত ১১টার দিকে কাহালুতে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা ব্রাজিলকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তার শরীরে পা থেকে মাথা পর্যন্ত কোপানোর দাগ রয়েছে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে, তা এখনো জানা যায়নি। শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলের নামে বগুড়ার বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, সন্ত্রাসী, বিস্ফোরক দ্রব্য, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি এবং এসিড নিক্ষেপসহ ২৯টি মামলা রয়েছে।

 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কের সাবগ্রাম কুরশা এলাকায় কালভার্টের নিচ থেকে উদ্ধার হওয়া লাশটি সোনাতলা উপজেলার সুজায়েতপুর গ্রামের বাসিন্দা সম্রাটের। নিহত সম্রাট একই গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে। সে জামিলনগর ভাড়াবাসায় থেকে অটোরিকশা চালাতো।

তিনি আরও জানান, নিহত সম্রাটকে শনিবার থেকে তার আত্মীয়স্বজন খোঁজাখুঁজি করছিল। পরে লাশ উদ্ধারের খবর পেয়ে তারা সেখানে আসে এবং মরদেহটি শনাক্ত করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, রবিবার সকালে কুরশা এলাকায় একটি কালভার্টের নিচ থেকে এক যুবকের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে অন্য কোথাও তাকে হত্যা করে মরদেহ কালভার্টের নিচে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এটি অটোরিকশা ছিনতাই ঘটনার সাথে সম্পৃক্ত হতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top