এখনো খোঁজ মেলেনি তিন মেয়েসহ নিখোঁজ গৃহবধূর

brahmanbaria-20240609150234.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি ফেরার পথে তিন মেয়েসহ নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতুর (২৮) এখনো খোঁজ মেলেনি। এ ঘটনায় শনিবার (৮ জুন) নিখোঁজ গৃহবধূর বাবা আব্দুল আউয়াল ভূঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতু ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভূঁইয়ার স্ত্রী।

নিখোঁজ গৃহবধূর স্বামী আতাউর রহমান ভূঁইয়া বলেন, গত রোববার (২ জুন) আমার স্ত্রী তিন মেয়ে তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তারকে (৫) নিয়ে আমাদের বাড়ি থেকে বিজয়নগর উপজেলার মিরাশানী (ভূঁইয়া বাড়ি) পিত্রালয়ে বেড়াতে যায়। শুক্রবার (৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে আমার স্ত্রী তিন মেয়েকে নিয়ে আখাউড়া থেকে আমাদের বাড়ির উদ্দেশ্যে ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসে। পরে ওই অটোরিকশা থেকে নেমে অজ্ঞাত পরিচয়ের অন্য একটি অটোরিকশায় উঠে। পরে সন্ধ্যা গড়িয়ে এলেও আমার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়িতে না পৌঁছালে আমি আমার শ্বশুরকে ফোন করে জানতে পারি তারা সকালেই বাড়ির উদ্দেশ্য বেড়িয়ে এসেছে। তখন আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার সঙ্গে কোনো মোবাইল ফোনও নেই।

অটোরিকশাচালক সুমন বলেন, আমি তাদের বাড়ির সামনে থেকে সিঙ্গারবিল বাজার পর্যন্ত নিয়ে আসি। পরে আখাউড়া বাইপাস পর্যন্ত যাওয়ার জন্য অন্য একটি অটোরিকশায় তুলে দিই।

এ বিষয়ে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম জিডি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল দুপুরে এক গৃহবধূ তিন সন্তানসহ নিখোঁজের একটি জিডি পেয়েছি। বিষয়টি নিয়ে আমাদের তদন্ত চলছে।

Share this post

PinIt
scroll to top