ডুমুরিয়া উপজেলায় নতুন ভোটারদের মাঝে ‘মোটরসাইকেল’ প্রতীকে সরব তারা বিশ্বাসের

Tara-Biswash-Pic2-01-06-2024.jpg
নিজস্ব প্রতিবেদক।।

ডুমুরিয়া উপজেলায় গণসংযোগকালে ‘মোটরসাইকেল’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ আজগর বিশ^াস তারা বলেছেন, যুবসমাজের কর্মসংস্থানের ব্যবস্থা এবং উঠতি বয়সী তরুণদের খেলাধুলা ও সংস্কৃতি চর্চার উপযুক্ত পরিবেশ সৃষ্টি করতে পারলে মাদকমুক্ত সমাজ বিনির্মাণ সম্ভব।

আমাকে ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করলে ডুমুরিয়ার বেকার যুবকদের কর্মসংস্থান নিশ্চিতকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার পরিবেশ সৃষ্টি করবো। প্রয়োজনে নিজ উদ্যোগে ডুমুরিয়ার মাটিতেই শিল্প প্রতিষ্ঠান গড়ে সেখানেই চাকরির সুযোগ করে দেবো। অবকাঠামোগত ও আর্থসামাজিক উন্নয়নের মাধ্যমে সমাজের অপরাধ নির্মূলে তরুণ-যুবকদের কাছে ভোট ও আন্তরিক সহযোগিতা চাই। তরুন-যুবক নতুন ভোটারদের উদ্দেশ্যে এমনি নির্বাচনী প্রতিশ্র“তিতে সকলের মন কেড়েছেন তারা বিশ্বাস। নির্বাচিত হলে পর্যায়ক্রমে তার দেয়া নির্বাচনীয় প্রতিশ্র“তি বাস্তবায়ন করে ডুমুরিয়াবাসীকে দেখিয়ে দিবেন ইনশাআল্লাহ্।
আজ শনিবার (০১ জুন) ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভা ও উঠান বৈঠকে ‘মোটরসাইকেল’ প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজগর বিশ^াস তারা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্র“তি প্রতিটি গ্রাম হবে শহর। শহরতলী হওয়ার পরও ডুমুরিয়া উপজেলাবাসী বঞ্চিত। মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ার আমিই ডুমুরিয়াবাসীর দ্বোর গড়ায় পৌঁছে দেবো। আমাকে নির্বাচিত করলে ডুমুরিয়ার প্রতিটি গ্রামে শহরের সুযোগ-সুবিধা পৌঁছে দেবো ইনশাআল্লাহ্। গণসংযোগ ও পথসভার পর জনসাধারনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজগর বিশ^াস তারা। এসময়ে তার সাথে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন

Share this post

PinIt
scroll to top