ব্যাগে পেনসিল রাখার কারণ জানালেন দীপিকা

deepika-padukone-20240516190824.jpg

দেশের তথ্য ডেস্ক।।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ক্যারিয়ারের শুরু থেকেই তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের চর্চার শেষ নেই। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির হাত ধরে ক্যারিয়ার শুরু করেছিলেন। ১৫ বছরে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। অভিনয় করেছেন হলিউডের ছবিতেও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা জানান, সব সময় তিনি ব্যাগে একটি খাতা আর পেনসিল রাখতে পছন্দ করেন। তবে কেন পেনসিল? পেন নয়? সেই কথাও খোলসা করেছিলেন তিনি।

অভিনেত্রী জানান, যদি কোন কথা বলতে গিয়ে বার বার আটকে যান, তাহলে দাঁতের মধ্যে পেনসিল চেপে ধরে সেই কথাটি কয়েকবার বলতে থাকেন। এরপর কথা বলার সময় আটকে যান না। এ কারণে ব্যাগে পেনসিল রাখতেই পছন্দ করেন।

এছাড়াও দীপিকা তার ব্যাগে মাউথ ফ্রেশনার, ফেস মিস্ট, পারফিউম, মোবাইল স্ট্যান্ডের মতো ছোট ছোট জিনিস নিয়ে ঘুরতে পছন্দ করেন। সঙ্গে থাকে বাড়ির চাবি ও চুল বাঁধার জিনিস।

উল্লেখ্য, রণবীর কাপুরের সঙ্গে তার প্রেম, ব্রেক-আপ একটা সময় ছিল মিডিয়ার মুখরোচক খবর। পরে একাধিক তারকা ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছে দীপিকার। অবশেষে রণবীর সিংকে বিয়ে করেন তিনি।

আগামী সেপ্টেম্বরেই দীপিকা-রণবীরের কোলে আসতে চলেছে প্রথম সন্তান। এই মুহূর্তে দীপিকা ‘সিংহাম ৩’ ছবির শুটিং করছেন। দিন কয়েক আগে শুটিং থেকে কিছু ছবি প্রকাশ্যে এসেছিল।

 

Share this post

PinIt
scroll to top