কলকাতার উইন ফিট ফিটনেস স্টুডিও র প্রথম বার্ষিকী পালিত হল, কেক কাটার মধ্য দিয়ে।

IMG-20240410-WA0002.jpg

সমরেশ ও শম্পা দাস(কলকাতা প্রতিনিধি):-  ৯ই এপ্রিল মঙ্গলবার, দুপুর ১টায় , কলকাতার ৩১ নম্বর চৌরঙ্গী রোড, পার্ক স্টীটে অবস্থিত, উইন ফিট ফিটনেস স্টুডিওর প্রথম বার্ষিকী পালিত হলো, বেশ কিছু প্রশিক্ষক ও প্রতিষ্ঠাতা এবং টলিউড অভিনেত্রী দেবলিনা কুমার এর উপস্থিতিতে, সুন্দর একটি অনুষ্ঠান ও কেক কাটার মধ্য দিয়ে এই প্রথম বর্ষ পালন করলেন, সকল প্রশিক্ষক এবং উইন ফিট ফিটনেস স্টুডিওর কর্ণধার আপ্লুত এবং অভিভূত আজকের দিনটি এইভাবে পালিত হওয়ায়, যার পথ চলা শুরু হয় ২০২৩ এ, এবং এরপর থেকেই লোকেদের ফিটনেস পদ্ধতিতে রূপান্তরিত করেছে।

প্রথম বার্ষিকী উদযাপনে উপস্থিত ছিলেন , উইন ফিট ও টলিউড অভিনেত্রী দেবলিনা কুমার, উপস্থিত ছিলেন উইন ফিট ফিটনেস এর প্রতিষ্ঠাতা স্বাতী বাহেতি, উপস্থিত ছিলেন সহ প্রতিষ্ঠাতা অমৃতা বাঙুর বাজোরিয়া অন্যান্য প্রশিক্ষকগণ ও সাংবাদিক বন্ধুগণ।

এই ফিট ফিটনেসে বর্তমান সদস্য টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার, আমি এখানে বিভিন্ন রকমের অভিজ্ঞতা অর্জন করেছেন, শুধু তাই নয় আজকের দিনে সাংবাদিক বন্ধুদের জন্যও ,একটি বিশেষ জুম্বা এবং যোগ সেশনেরও আয়োজন করেছিলেন।

এই ফিটনেস স্টুডিও তে এক ছাদে তলায় সাতটি ওয়ার্ক আউট প্রোগ্রামের ব্যবস্থা রয়েছে, যেমন…. নাচের ফিটনেস, এরিয়াল যোগ হাইপার ট্রফি নির্দিষ্ট প্রশিক্ষণ, উচ্চ তীব্রতার ব্যবধান প্রশিক্ষণ, যোগা ,বক্সিং এবং শক্তি ও কান্তিশালী, এইসবের মধ্য দিয়ে সকলকে নিখুঁতভাবে গোড়ে তোলার চেষ্টা করে।, সকলের কর্মক্ষম সময় অনুযায়ী করতে এবং যতটা ক্লাস করতে পারে, তাদের সুযোগ করে দেয়।

এই উপলক্ষে মিসেস স্বাতী বাহোতি, উইন ফিট ফিটনেস স্টুডিওর প্রতিষ্ঠাতা বলেছেন, আমি উইন ফিটের প্রথম বছরের দিকে তাকাই, আজ এক বছর পূর্ণ হওয়ায় আমি কৃতজ্ঞ উত্তেজনাপূর্ণ এবং আনন্দিত।, আমি শিখেছি ও বড় হয়েছি, আমার সহকর্মীদের প্রশিক্ষণের সাহায্যে ক্লাসগুলিকে আরো গতিশীল করে তোলায় আমার লক্ষ্য ,শুধু তাই নয় এখানে ছেলে-মেয়েরা তাদের নিজেদের পছন্দ অনুযায়ী প্রশিক্ষণ নিতে পারে।

এর সাথে সাথে সহ প্রতিষ্ঠাতা অমৃতা বাঙ্গুর বাজোরিয়া বলেন, আমরা আজ আনন্দিত ,৬০০টির বেশি অনুগত সদস্যদের রেকর্ড গণনার সাথে।, যারা এখান থেকে প্রশিক্ষণের মধ্য দিয়ে, নিজেদের স্বাস্থ্যকে সুন্দর ভাবে গরে তুলেছেন।

মিডিয়ার সাথে কথা বলার সময় হলিউড অভিনেত্রী দেবলিনা কুমার গত এক বছর ধরে উইন ফিটের সদস্য হওয়ায় আমার স্বাস্থ্য এবং সুস্থতার একটি গেম চেঞ্জার হয়েছে, আমি উপকৃত, ধরনের একটি ফিটনে স্টুডিও থাকায়, যেখানে বিভিন্ন প্রশিক্ষণের মধ্য দিয়ে শরীরকে সুস্থ সাবলীল করে তোলার প্রয়াস রাখে। এই ফিট ফিটনেস ষ্টুডিও আরো এগিয়ে চলুক সকলের কাছে পরিচিত এই কামনা করি।

দেশের তথ্য ডেস্ক।।

Share this post

PinIt
scroll to top