জুন মালিয়ার সমর্থনে, তৃণমূল লিগ্যাল সেলের মিছিল ও দাওয়াত ই ইফতার পার্টি হল।

34101244-4c41-479f-bf88-07a77ea983df.jpg

শম্পা দাস ও সমরেশ রায়  (কলকাতা প্রতিনিধি):-  ৬ই এপ্রিল শনিবার, প্রার্থী জুন মালিয়ার সমর্থনে, একটি মিছিল শুরু হয় জজকোট এলাকায় এবং মিছিল শেষে সংখ্যালঘু ভাই-বোনদের জন্য দাওয়াত ই ইফতার পার্টি করেন।

সামনেই লোকসভা ভোট, আর এই ভোটকে কেন্দ্র করে বিভিন্ন দলের নেতা-নেত্রীরা মিছিল করছেন। সিপিএম থেকে শুরু করে বাকী দলগুলিও প্রচার চালিয়ে যাচ্ছেন, প্রার্থীরা যেমন প্রচার চালাচ্ছেন, তেমনি প্রচার চালাচ্ছেন বিভিন্ন সংগঠনও।

সাথে সাথে আজ পশ্চিম মেদিনীপুর তৃণমূল কংগ্রেসের লিগাল সেলের তরফ থেকে দাওয়াত ই ইফতার পার্টির আয়োজন করা হয়। সেই ইফতারে আগে একটি মিছিল বার করা হয়। তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে , এই মিছিলে তৃণমূল লিগাল সেলের নেতৃত্বরা ছাড়াও ছিলেন প্রার্থী খোদ নিজে, এই মিছিলটি মেদিনীপুর শহরের জজ কোর্ট থেকে শুরু হয় ,এরপর কেরানিতলা হয়ে নান্নুর চক, বটতলা ঘুরে এসে নান্নুর চকের জেলা অফিসে শেষ হয়। মিছিলে প্রায় ৩০০ এরও বেশি লিগাল সেল এর মানুষেরা ছিলেন।

নিচের দিকে স্লোগান তোলা হয় লোকসভার তৃণমূল প্রার্থী জুন মালিয়াকে বিপুল ভোটে জেতানোর,
মিছিলে নেতৃত্ব দেন সভাপতি গৌতম মল্লিক, মৃণাল চৌধুরী, শর্মিষ্ঠা মাইতি, নাদিয়া ইয়াসমিন, সোনালী ঘোষ, তুষার কান্তি দত্ত সহ অন্যান্যরা।

মিছিল শেষে তৃণমূলের জেলা অফিসে একটি ইফতার পার্টির আয়োজন করা হয়। সেই ইফতার পার্টিতে সংখ্যালঘু ভাই-বোনদের ইফতার করিয়ে শুভেচ্ছা জানান অভিনেত্রী জুন মালিয়া, ইফতারে কয়েকশ মানুষ উপস্থিত ছিলেন

এই বিষয়ে লিগাল সেলের সভাপতি গৌতম মল্লিক বলেন, প্রতিবছরের মতো আমরা এবছরও এই অনুষ্ঠানের আয়োজন করেছি, যার উদ্যোগ হল এই সংখ্যালঘু ভাই-বোন দের পাশে দাঁড়ানো। যারা সারা মাস ধরে রোজার মতন উপবাস রেখে জীবন জীবিকা নির্বাহ করে, তাদের পাশে থেকে শুভেচ্ছা বিনিময় করা।

 

 

 

Share this post

PinIt
scroll to top