উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

435266785_728016126172692_3060167789057939111_n.jpg
শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার
বুধবার সকাল ১০.৩০ ঘটিকায়  ০৩ এপ্রিল শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণার্থে খুলনা বিভাগীয় প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দের উপস্থিতিতে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব) মোঃ আহসান হাবিব খান মহোদয় মতবিনিময় সভা করেন।
আজকের মতবিনিময় সভায় উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনকে সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশ সকল ধরণের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করবে। একই সাথে ভোট গ্রহণের সময় কেউ নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন না করতে পারে এবং প্রার্থীর পারস্পারিক সর্ম্পক বজায় থাকে সেটি নিশ্চিত করবে। খুলনা মেট্রোপলিটন পুলিশ নির্বাচনকালীন সময়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
এ সময় মতবিনিময় সভায় খুলনার বিভাগীয় কমিশনার জনাব মোঃ হেলাল মাহমুদ শরীফ; খুলনা রেঞ্জ ডিআইজি জনাব, মঈনুল হক বিপিএম (বার), পিপিএম; আনসার ভিডিপি খুলনার উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী; কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা-সহ শীর্ষ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট অফিসার ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।
দেশের তথ্য ডেস্ক –

Share this post

PinIt
scroll to top