‘ইত্যাদি’তে দুই মিউজিক্যাল ড্রামা

jjjj.jpg

ঈদ উপলক্ষে নির্মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে এবার থাকছে দুটি মিউজিক্যাল ড্রামা, যা নির্মিত হয়েছে দুটি ভিন্ন বিষয়– ‘আয়-ব্যয়’ ও ‘মূল্যবোধ’ নিয়ে। ছোটবেলায় অভিভাবকরা সন্তানকে শিখিয়েছেন সত্য কথা বলতে, সৎ পথে চলতে।

বড় হয়ে সেই সন্তান যদি ভিন্ন পথে চলে, তাহলে কী হয়– এ প্রশ্নকে ঘিরে নির্মাণ করা হয়েছে ‘মূল্যবোধ’ মিউজিক্যাল ড্রামাটি। এতে চার অভিভাবক চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, আজিজুল হাকিম, সাবেরী আলম ও আল মামুন।

দ্বিতীয় মিউজিক্যাল ড্রামা ‘আয়-ব্যয়’-এর গল্পে দেখানো হয়েছে, পবিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করতে কীভাবে একজন মানুষ আয়ের অবৈধ পথ বেছে নেন। এ গল্পে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও সারিকা সাবরিন।

নির্মাতারা জানান, ‘ইত্যাদি’র বিভিন্ন নাট্যাংশে বরাবরই বিনোদনের পাশাপাশি দর্শকের জন্য থাকে জনসচেতনতামূলক বার্তা। এবারের পর্বেও চমৎকার দুটি বক্তব্য নিয়ে মিউজিক্যাল ড্রামা নির্মাণ করা হয়েছে, যা দর্শককে আনন্দ দেবে বলেই আশা করছেন তারা।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। প্রতিবারের মতো এবারও ঈদের পরদিন একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে অনুষ্ঠানটি।

দেশের তথ্য ডেস্ক

Share this post

PinIt
scroll to top