গোপালগঞ্জ জেলার ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড হতে ১৯.৭০০ কেজি গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

20240918_233058-scaled.jpg

দেশের তথ্য ডেস্কঃ
গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড হতে ১৯.৭০০ কেজি গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬, ভাটিয়াপাড়া ক্যাম্প।

নিয়মিত টহলের অংশ হিসেবে র‍্যাব-৬, ভাটিয়াপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ১৮ সেপ্টেম্বর ২০২৪ তারিখ দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকায় গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন ইছালী ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ডে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও পরিবহনের করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি একই তারিখ দুপুর আনুমানিক ১২.৪০ ঘটিকার সময় গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ডের তায়েবা রেস্টুরেন্টের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী- ১। মোঃ বাবু মিয়া (২৪), পিতা- মোঃ জমশেদ মিয়া, সাং- কালিপুর, ১২নং ওয়ার্ড, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ১৯ কেজি ৭০০ গ্রাম ও ০১টি মোবাইল এবং ০১ টি সিমকার্ড উদ্ধারপূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top