বাগেরহাটহতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের বিপুল পরিমাণ মূল্যবান সরঞ্জামাদি  উদ্ধারপূর্বক সংঘবদ্ধ চোর চক্রের প্রধানসহ ০২ জন চোরকে  গ্রেফতার করেছে রেব -৬।

20240917_191039-scaled.jpg

দেশের তথ্য ডেস্কঃ
কেপিআই রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের বিআইএফপিসিএল কোম্পানীর সিকিউরিটি সুপারভাইজার তাপবিদ্যুৎ কেন্দ্রের এসএস স্টীল বার এবং লোহার সরঞ্জামাদি চুরির বিষয়ে র‌্যাব-৬, খুলনা বরারব একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখ রাতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ম্যাটারিয়াল এলাকা হতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কন্সট্রাকশনের কাজে ব্যবহৃত বিভিন্ন এসএস স্টীল বার এবং লোহার সরঞ্জামাদি চুরি হয়ে যায়। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং চুরিকৃত মালামাল উদ্ধার ও উক্ত চুরির সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত ১৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখ আনুমানিক রাত ২১:৪৫ ঘটিকায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন কাটাখালি গোলচত্বরের পশ্চিমে হাইওয়ে পুলিশ বক্সের সামনে হতে আসামী

১। মোঃ খালিদ হাসান শেখ (২১) এবং
২। মোঃ রুহুল আমিন মল্লিক (২১), উভয় সাং- চুনপুরি, থানা- দাকোপ, জেলা- খুলনা কে গ্রেফতার করেন। এ সময় তাদের নিকট হতে চুরিকৃত মালামাল (ক) লোহার সরাঞ্জামাদি-৪০২০(চার হাজার বিশ) কেজি, (খ) এস এস স্টীল বার-১০৪৫(এক হাজার পঁয়তাল্লিশ) কেজি, (গ) তামার তার-০২(দুই) কেজি যার আনুমানিক মূল্য – ৩,৭০,২০০/- (তিন লক্ষ সত্তর হাজার দুইশত) টাকা এবং চুরির মালামাল বহনে ব্যবহৃত ০১টি মিনি ট্রাক উদ্ধার করা হয়।এবং উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ তালিকা প্রস্তুত করে জব্দ করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

Share this post

PinIt
scroll to top