কয়রায় অনলাইন জুয়ায় হেরে গিয়ে যুবকের আত্মহত্যা

20240916_171127-scaled.jpg

কয়রা প্রতিনিধিঃ অরবিন্দ কুমার মণ্ডল
খুলনার কয়রায় মোবাইলে অনলাইন জুয়া খেলে বার বার ব্যর্থ হয়ে ঋণের দায়ে হানিফ (২৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
গত রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে নাকশা গ্রামের নিজ বাড়ীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। হানিফ নাকশা গ্রামের মৃত রাজ্জাক গাজীর পুত্র। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ রেজাউল করিম।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, হানিফ গাজী মোবাইলে সব সময় অনলাইন জুয়ায় আসক্ত ছিল। সে এই জুয়া খেলায় অনেক টাকা নষ্ট করেছে। রবিবার সে তার নিজের মোবাইল অন্য এক জনের কাছে বন্ধক রেখে টাকা নিয়ে অনলাইন জুয়া খেলে হেরে যায়। হেরে যাওয়ায় অভিমানে রবিবার রাতে বাড়ীতে এসে গলায় ফাঁস দেয়। তাৎক্ষণিক বিষয়টি পরিবারের কেউ জানতে পারেনি। দীর্ঘ সময় সে ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজনদের সন্দেহ হয় । তারপর ঘরের দরজা ভেঙে ঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

কয়রা থানার ওসি (তদন্ত) মোঃ শাহ আলম বলেন, হানিফ গাজীর লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছিল বলে জানা গেছে।

Share this post

PinIt
scroll to top