সন্ত্রাসী মাদক সম্রাট বিল্লালের ভাড়া বাসা থেকে অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার

Khulna-Pic-4.jpeg

নিজস্ব প্রতিবেদকঃ

খুলনা মহানগরীর থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের যৌথ অভিযানে একাধিক মাদক মামলার আসামী বিল্লাল শেখ এর ভাড়া বাসা থেকে অস্ত্র-গুলি, ফেন্সিডিল ও গাজা উদ্ধার। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর চুনুর বটতলা এলাকার আবির ভিলার একটি বাসা থেকে এগুলো উদ্ধার করা হয়।
সূত্রে জানা যায়, আসামী বিল্লাল একজন চিহ্নিত সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী। গোপন সংবাদরে ভিত্তিতে মাদক বিক্রয়ের তথ্য জানতে পেরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদক উদ্ধারের লক্ষ্যে পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ একটি দল অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৮ বোতল ফেনসিডিল, ১০০ গ্রাম গাজা গাঁজা, একটি দেশীয় তৈরিকৃত শর্টগান, দুই রাউন্ড শর্টগানের গুলি ও দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করে জানান, আসামী মোঃ বিল্লাল শেখ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্যসহ বিভিন্ন অপরাধে ৮/৯ টি মামলা রয়েছে । তাকে অস্ত্র—গুলি এবং মাদকসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এস কে ইফতেখার মোহাম্মদ উমায়ের এর সার্বিক তত্ত্বাবধানে অভিযানের সময় উপস্থিত ছিলেন, বিভাগীয় স্টাফ সহকারী উপ-পরিদর্শক মোঃ আজগর আলী, সিপাই মোঃ হাসানুজ্জামান, খালিদ আল আজাদ, এস এম ফাহাদ হোসেন, ওয়ারলেস অপারেট জহির হোসেন ও গাড়ীচালক মোঃ আলতাফ হোসেন এবং দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম, এসআই মোঃ রফিকুল ইসলাম, এএস আই মোঃ হারুনর রশিদ, মোঃ রুহুল আমিন ও মোঃ হাসান মিয়া।

Share this post

PinIt
scroll to top