ঝিনাইদহ জেলায় ৮২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১

20241001_230733-scaled.jpg

দেশের তথ্য ডেস্কঃ
০১ অক্টোবর ২০২৪ইং তারিখ র‍্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ জেলার সদর থানাধীন মধুপুর চারমাইল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি একই তারিখ সকাল আনুমানিক ০৯.৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন মধুপুর চারমাইল সাকিনস্থ শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এর সামনে মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৮২২(আটশত বাইশ)পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী-

১। জাফর আলম (৪২), পিতা- মৃত আব্দুল জব্বার, মাতা-গুল চেহের, সাং-পশ্চিম শিকদারপাড়া, দক্ষিণ হ্নীলা পোঃ-হ্নীলা , থানা- টেকনাফ, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করে।এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ৮২২ পিস, ০১টি মোবাইল ফোন, এনআইডি কার্ড-০১ টি, মানি ব্যাগ-০১ টি, নগদ- ১০৮০.০০ (এক হাজার আশি) টাকাসহ উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

Share this post

PinIt
scroll to top