বটিয়াঘাটায় মাদক ব্যবসায়ীদের হাত থেকে রক্ষা পেতে মানববন্ধন অনুষ্ঠিত

IMG-20240826-WA0006.jpg

বটিয়াঘাটা প্রতিনিধি ঃ
মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে স্বাক্ষী হওয়ায় বাড়িঘর ভাঙচুর, লুটপাট,গাড়িতে অগ্নিসংযোগ সহ জীবন আসার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার উপজেলার রনজিতেরহুলা গ্ৰামের ভুক্তভোগী পরিবার বটিয়াঘাটায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন। মানববন্ধনে অংশগ্রহণ করেন এলাকাবাসীর সহ বিভিন্ন শিক্ষার্থী ও ভুক্তভোগীর পরিবার।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভুক্তভোগীরা বলেন,
একই এলাকার রেজোয়ান মোল্লা,মোঃ বাবু, মোঃ হক,সোহল শেখ,ইহাদ মোল্লা, রায়হান শেখ, রওশন শেখ, হানিফ শেখ,আইনাল শেখ,আনার শেখ, ইউসুফ মোল্লা, জাহিদ হাসান ও মিলু শেখ সহ তাদের বাহিনীর অন্যান্য সদস্যরা মিলে গত ৬ আগস্ট ভূক্তভোগী মোঃ শিমুল শেখ ইমনের প্রাইভেট কার ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় । এরপর পর্যায়ক্রমে মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে মাছ ও অন্যান্য মালামাল লুটপাট করে প্রায় ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে । হামলা কারীদের বিরুদ্ধে থানায় মাদক সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে লীপ্ত থাকার অভিযোগ রয়েছে।

ভূক্তভোগী মোঃ শিমুল শেখ লিমন অভিযুক্ত কারীদের বিরুদ্ধে প্রতিকার চেয়ে বটিয়াঘাটা থানা,উপজেলা নির্বাহী অফিসার ও সেনাবাহিনী বরাবর লিখিত অভিযোগ দাখিল করেন। তিনি আরো বলেন,মাদক ব্যবসায়ীরা আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। বর্তমান তাদের ভয় আমি সব আমার পরিবারবর্গ চরম মানবতার জীবনযাপন করছি। মানববন্ধনে প্রায় এলাকা থেকে শতাধিক নারী পুরুষ,ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে । ##

Share this post

PinIt
scroll to top