তিলোত্তমার শাস্তি চেয়ে, দমদম মতিঝিল সায়েন্স কলেজের প্রাক্তনীরা প্রতিবাদ মিছিলে নামলেন।

IMG-20240826-WA0002.jpg

শম্পা দাস ও সমরেশ রায়, কলকাতা

আজ ২৫ শে আগস্ট রবিবার, সারা দেশে যখন প্রতিবাদে ঝড় উঠেছে, কলকাতার অলিতে গলিতে মিছিল করছে, প্রতিবাদ করছে দোষীদের শাস্তি দাবি করছে,

ঠিক সেই সময় তিলোত্তমার শাস্তি চেয়ে, দমদম মতিঝিল সায়েন্স কলেজের প্রাক্তনীরা প্রতিবাদ মিছিলে নামলেন। নাগেরবাজার মোড় থেকে দমদম স্টেশন পর্যন্ত এই মিছিল করলেন।

বয়সের ভেদাভেদ ভুলে সবাই একত্রিত হয়ে, প্রতিবাদের ঝড় তুললেন, সারা দেশের মানুষের একটাই প্রতিবাদ দোষীদের শাস্তি চাই, যারা তিলোত্তমাকে নৃশংসভাবে ধর্ষণ ও খুন করেছে, সেই সকল দোষীদের শাস্তি না দেওয়া পর্যন্ত সারা কলকাতা জুড়ে ও সারা দেশ জুড়ে আন্দোলন চলবে। তাই আজ আমরাও তাতে সামিল হয়েছি। পথে নেমেছি। সঠিক বিচারের দাবি নিয়ে, একটা কর্মপরায়ণ মহিলা ডাক্তারের উপর যে অন্যায় অবিচার করা হয়েছে নৃশংসভাবে মেরে ফেলা হয়েছে সেই সকল দোষীদের সবার সামনে আনতে হবে এবং তাদের শাস্তি দিতে হবে, কোন টালবাহানা নয়। দোষীদের আড়াল করা চলবে না, অভয়ার দোষীদের শাস্তি চাই।

আজ সারা দেশের ছেলেমেয়েরা পথে নেমেছে। অভিভাবক অভিভাবিকারাও পথে নেমেছে। আইনজীবীরা পথে নেমেছেন স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা পথে নেমেছেন, কারণ সবাই আতঙ্কিত তাদের ছেলেমেয়েদের নিয়ে, দাবি জানাতে পথে, সবাইকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে রাজ্যের মহিলাদের নিরাপত্তা নাই।

রিপোর্টার,

Share this post

PinIt
scroll to top