অল বেঙ্গল ডিজে এবং নাইট লাইফ এন্টারটেইনমেন্ট কমিউনিটির উদ্যোগে, প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল।

IMG-20240823-WA0012.jpg

সমরেশ রায় ও শম্পা দাস , কলকাতা

আজ ২২শে আগস্ট বুধবার, ঠিক বিকেল চারটায়, কলকাতার পার্ক স্ট্রিটের ,,সেন্ট থমাস চার্চের সামনে থেকে অল বেঙ্গল ডিজে এবং নাইট লাইফ এন্টারটেইনমেন্ট কমিউনিটি একটি মোমবাতি মিছিল ও বিক্ষোভ দেখালেন। আর জি করের ঘটনাকে কেন্দ্র করে। তাদের দাবী, দিদির বিচার চাই, বোনের বিচার চাই। দোষীদের অবিলম্বে শাস্তি চাই।

সেন্ট থমাস চার্জের সামনে থেকে প্রায় একশোর মতো ডিজে সদস্যরা মোমবাতি মিছিল করে জীবনদ্বীপের সামনে হয়ে গান্ধী মূর্তির সামনে বিক্ষোভ প্রতিবাদ শেষ করেন।

স্লোগান মধ্য দিয়ে প্রতিবাদ জানালেন, প্রত্যেকের হাতে ছিল পোস্টার ও মোমবাতি, দিদির আত্মার প্রতি তারা শ্রদ্ধা জানালেন, বলেন আমাদের সাথে আছে পাশে আছে এই দিদি আমরা এই তিলোত্তমার বিচার চাই।

সারাদেশ ও কলকাতা শহর জুড়ে যখন প্রতিবাদের ঝড় উঠেছে, মানুষ রাস্তায় নেমে বিক্ষোভ দেখাচ্ছেন, বাড়ির মা-বাবারা রাস্তায় নেমেছেন, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা রাস্তায় নেমেছেন, ঠিক সেই সময়, চার্চের সামনে থেকে একইভাবে বিক্ষোভ দেখালেন ডিজে ছেলে মেয়েরা, সকলের একটাই কণ্ঠস্বর উপযুক্ত দোষীদের শাস্তি চাই, যারা আমাদের দিদিকে নৃশংসভাবে খুন করেছে, এই সকল খুনিদের আড়াল করা চলবে না, সম্মুখে তাদের বিচার চাই, আমাদের নিরাপত্তা চাই, অবিলম্বে নারীদের নিরাপত্তা দিতে হবে, আর যতদিন না দিদির বিচার হবে দোষীরা শাস্তি পাবে আমরা আন্দোলন করবো, আন্দোলন থেমে থাকবে না।

আমরা দিদির চির আত্মার প্রতি শ্রদ্ধা জানাই, দিদির আত্মার প্রতি শান্তি কামনা করি, আমরা দিদির পাশে আছি, থাকবো ,

প্রশাসনের নির্দেশ মতো, তারা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ জানিয়ে, মিছিল নিয়ে গান্ধী মূর্তিতে শেষ করেন।

Share this post

PinIt
scroll to top