ইস্টার্ন ইন্ডিয়া এন্টারপ্রাইজিং ট্রাভেল এজেন্ট অ্যাসোসিয়েশনের এর উদ্যোগে, মহা মিছিল।

Videoshot_20240823_013054.jpg

সমরেশ রায় ও শম্পা দাস , কলকাতা
আজ ২২শে আগস্ট বুধবার, ঠিক দুপুর দুটোয়, গড়িয়াহাট মোড় থেকে লেক মার্কেট পর্যন্ত এক প্রতিবাদী ও বিক্ষো মিছিল করলেন, ইস্টান ইন্ডিয়া এন্টারপ্রাইজিং ট্রাভেল এজেন্ট অ্যাসোসিয়েশন। প্রায় ৭০ থেকে ৮০ জন ট্রাভেল এজেন্টের সদস্য ও অ্যাসোসিয়েশনের সদস্যরা এই মিছিলে পা মেলান।

মিছিলে তাদের একটাই স্লোগান, তিলোত্তমার বিচার চাই, অভয়ার বিচার চাই, যারা নিশংসভাবে একজন জুনিয়র ডাক্তারকে নির্মমভাবে ধর্ষণ ও খুন করেছে তাদের বিচার চায়, আমাদের বোনের দোষীদের সাজা চাই, তাই আজ আমরা পথে নেমেছি আন্দোলনে নেমেছি, আমাদের সাথে এজেন্টের মহিলা সদস্য গণও বিক্ষোভে সামিল হয়েছেন, কারণ প্রত্যেকের ঘরে বোনেরা আছে, দিদিরা আছে, সবার নিরাপত্তা আজ সংশয়ে,

কলেজ থেকে স্কুল, হসপিটাল থেকে অফিস, কোন জায়গারই নিরাপত্তা নাই , আঙ্গুল দিয়ে প্রমাণ করে দিয়েছে, তাই কোন আড়াল নয়, ‌ আজ সারা দেশ বিক্ষোভে সামিল হয়েছেন, দোষীদের শাস্তি না পাওয়া পর্যন্ত কেউ থেমে থাকবে না, প্রতিটি পরিবার আজ ছেলে মেয়েদের নিয়ে আতঙ্কিত। এমনই ঘটনা প্রমাণ করে দিল, আর জি কর হসপিটাল, একজন সরকারি জুনিয়র মহিলা ডাক্তারের উপরে যেভাবে অত্যাচার হয়েছে এবং খুন হয়েছে, তাই আমরা এর প্রতিবাদে সামিল হয়েছি। বিক্ষোভ দেখাচ্ছি, জনগণ রাস্তায় নেমেছে। সারাদেশে বাড়ির মহিলারাও রাস্তায় নামতে বাধ্য হয়েছে, সুবিচারের আশায়, দোষীদের শাস্তির অপেক্ষায়।

মিছিলে উপস্থিত ছিলেন, ইস্টার্ন ইন্ডিয়া এন্টারপ্রাইজিং ট্রাভেল এজেন্ট অ্যাসোসিয়েশন এর ডিরেক্টর অ্যান্ড চেয়ারম্যান কৌশিক ব্যানার্জি। সেক্রেটারী সৌরভ আগরওয়াল, জেনারেল সেক্রেটারী দিব্যেন্দু ব্যানার্জি, এছাড়া উপস্থিত ছিলেন পূজা কারার, রঞ্জনা বসু, অনিন্দিতা দে সহ অন্যান্যরা। আজকের মিছিলে সহযোগিতার হাত বাড়িয়েছেন গড়িয়াহাট থানা।

Share this post

PinIt
scroll to top