খুলনার কয়রায় বিএনপি’র কর্মিসভা অনুষ্ঠিত

IMG-20240821-WA0007.jpg

অরবিন্দ কুমার মণ্ডল (কয়রা প্রতিনিধি)

খুলনার কয়রায় জাতীয়তাবাদী দল বিএনপি’র কয়রা উপজেলা শাখার উদ্যোগে এক কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।
২১ আগস্ট বুধবার সকাল ১১টায় কপোতাক্ষ কলেজ মাঠে কয়রা উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জিএম মাওলা বক্সের সভাপতিত্বে ও সদস্য সচিব নূরুল আমিন বাবুলের সঞ্চালনায় কয়রা উপজেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খুলনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক মনিরুল হক বাবুল। তিনি তার বক্তব্যে বলেন, “ছাত্র জনতার রক্তক্ষয়ী লড়াইয়ে অর্জিত স্বাধীনতা বিলীন হয়ে যাবে যদি গণতন্ত্রের স্বাদ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে না পারি। আর কোন সহিংসতা নয়, সহিংসকারীদের বাংলার মাটিতে আর সংগঠিত হতে দেওয়া হবে না। জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করার দায়িত্ব সর্ববৃহৎ রাজনৈতিক দল হিসেবে বিএনপিকেই নিতে হবে।”

উক্ত কর্মিসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আশরাফুল আলম নান্নু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য শেখ হাফিজুর রহমান।
 আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য রুম্মান আজম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোল্লা কবির হোসেন, জেলা শ্রমিক দলের সাধারণ খান ইসমাইল হোসেন, জেলা জাসাস  শাখার আহবায়ক মোঃ শহিদুল ইসলাম শহিদ ও সদস্য সচিব আজাদ আমিন, প্রভাষক মোঃ মফিজুল ইসলাম, শরিফুল আলম, আব্দুল মজিদ, মঞ্জুর আলম নান্নু, প্রভাষক নজরুল ইসলাম, মনিরুজ্জামান মনি, নুর ইসলাম ঢালী, সিরাজুল ইসলাম, মাওলানা গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম গাজী, মোস্তাফিজুর রহমান, যুবদল নেতা মোহতাসিম বিল্লাহ, জাসাস নেতা জামাল ফারুক জাফরীন, শ্রমিকদলের আকবর হোসেন, ছাত্রদলের মেহেদী হাসা�

Share this post

PinIt
scroll to top