রায়পুরায় ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

download.jpeg

নরসিংদী জেলা প্রতিনিধি-

নরসিংদীতে মোমেন মিয়া নামে এক ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় গুরুতর আহত হয়েছে তার সঙ্গে থাকা ভাগ্নে অনিক। আজ মঙ্গলবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা থানার ভিটি মরজাল শিমুলতলী এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করেছে। নিহত ব্যবসায়ী মোমেন মিয়া (৩৫) শিবপুর থানার যোশর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত অনিককে (২২) প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে সেখান থেকে ঢাকায় পাঠানো হয়েছে। অনিক বেলাব উপজেলার হোসেন নগর গ্রামের আলী হোসেনের ছেলে।

পুলিশ জানায়, মোমেন মিয়া তার বোনের বাড়ি পাশ্ববর্তী বেলাব উপজেলার হোসেন নগর গ্রাম হতে ভাগ্নে অনিককে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে শিবপুরের যোশর এলাকায় বাড়ি ফিরছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভিটি মরজালের শিমুলতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তাদের এলোপাথারি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী মোমেন মিয়ার মৃত্যু হয়।

গুরুতর আহত অনিককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করে।

নিহত মোমেন মিয়ার ছোট ভাই বাবু মিয়ার অভিযোগ, যোশর উত্তরপাড়া এলাকার সবদর আলীর ছেলে সালাম (৩৪) ও হানিফার ছেলে শামীম (৩০) একই এলাকার ডিম ব্যবসায়ী মোমেন মিয়ার কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ার কারণে তার ভাই মোমেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের পক্ষ হতে পাওয়া অভিযোগ অনুযায়ী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। কে বা কারা কী কারণে হত্যার ঘটনা ঘটিয়েছে তদন্তের পর বলা যাবে

Share this post

PinIt
scroll to top