কয়ারায় ইউপি চেয়ারম্যানকে জোরপূর্বক পদত্যাগে বাধ্য

IMG-20240821-WA0000.jpg

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনাঃ
খুলনার কয়রায় বাগালী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ গাজীকে একদল বিক্ষিপ্ত জনতা জোরপূর্বক পদত্যাগ করতে বাধ্য করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পদত্যাগ পত্রে ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন মর্মে  উল্লেখ রয়েছে।
এ বিষয়ে মঙ্গলবার (২০ আগস্ট) সকালে ১ মিনিট ২০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।
অপরদিকে চেয়ারম্যান আব্দুস সামাদ গাজী ফেসবুকে তার টাইমলাইনে জোরপূর্বক পদত্যাগ করানোর বিষয়ে একটি লেখা শেয়ার করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যামে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, বাগালী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ গাজী ইউনিয়ন পরিষদের কার্যলয়ে তার অফিস রুমের একটি চেয়ারে বসে আছেন। এবং একদল বিক্ষিপ্ত জনতা তার চারিপাশে অবস্হান করছেন। বিক্ষিপ্ত জনতা চেয়ারম্যানকে উদ্দেশ্য করে বলছেন, আপনি এখানে পদত্যাগ করবেন, না টিএনও অফিসে পদত্যাগ করবেন।এসময় চেয়ারম্যান বলেন, আমি টিএনও’র কাছে না শুনে কিভাবে পদত্যাগ করি। আমাকে একটু সময় দাও। এসময় বিক্ষিপ্ত জনতা জোরেশোরে বলতে থাকেন আপনি যে সময় ভোট করেছিলেন সে সময় কি টিএনও’র কাছে শুনে ছিলেন। এখন কিছু বুঝতে পারছেন না। পদত্যাগ করেন, সহজে যা হয় তাই করেন। নৌকা নিয়ে ভোট চুরি করে চেয়ারম্যান হয়েছেন। জনগণের কাছ থেকে টাকার বিনিময়ে পানির ট্যাংক বিতরণ করেছেন। তখন কিছুই বুঝেন নাই। তারপর চেয়ারম্যান আব্দুস সামাদকে একটি সাদা কাগজে স্বাক্ষর করতে দেখা গেছে এবং বলতে শোনা গেছে তোমরা পদত্যাগের বিষয়ে লিখে নিও। 

সাদা কাগজে স্বাক্ষরের পর চেয়ারম্যান আব্দুস সামাদ গাজী তার ফেসবুক টাইমলাইনে একটি লেখা শেয়ার করেন। তিনি সেখানে লেখেন আমি কয়রা উপজেলার ২নং বাগালি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ গাজী। ইউনিয়ন পরিষদে�

Share this post

PinIt
scroll to top