মধ্য কলকাতার জেলা কংগ্রেসের ডাকে, উলঙ্গ প্রশাসনের বিরুদ্ধে …উলঙ্গ প্রতিবাদ করলেন।

IMG-20240818-WA0002.jpg

রিপোর্টার, সমরেশ রায় ও শম্পা দাস, কলকাতা

আজ ১৭ই আগস্ট শনিবার, ঠিক দুপুর দুটোয়, মধ্য কলকাতা জেলা কংগ্রেসের ডাকে,এন আর এস হসপিটাল গেট এর উল্টোদিকে এম বাজারে সামনে থেকে, রাজ্য সরকার পরিচালিত উলঙ্গ প্রশাসনের বিরুদ্ধে এবং আর জি কর হাসপাতালে জঘন্য ঘটনার প্রতিবাদে, আজকের এই প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করলেন। সুমল পাল এর নেতৃত্বে প্রায় ১৫০ থেকে ২০০ কর্মী।

মিছিলে বিভিন্নভাবে স্লোগান দেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এবং তাকে পদত্যাগের দাবি জানান।, বলেন নাটক বন্ধ করুন, আপনি একজন মুখ্যমন্ত্রী ও পুলিশ মন্ত্রী, আপনার কথায় প্রশাসন উঠে বসে, আপনি কি করে বিচার চাইছেন, আপনার লজ্জা হওয়া দরকার।, আপনার সরকারি হাসপাতালে জন ডিউটি রত নিরীহ ডাক্তার বোনকে ধর্ষণ করে খুন করা হলো, আজও কোন কিছুর সঠিক বিচার হলো না , আবার দোষীদের ফাঁসি চাইছেন বিচার চাইছেন এটা বাংলার কাছে লজ্জা আপনার এক্ষুনি পদত্যাগ করা উচিত।,

লক্ষ লক্ষ মানুষ পথে নেমেছে, ছোট ছোট পড়ুয়ায় ছেলেমেয়ে থেকে শুরু করে, তার বাবা-মা এমনকি ডাক্তার, নার্স, আইনজীবী কেউ বাদ নাই ,তাও আপনার লজ্জা হয় না। আমি নিজেই প্রশাসনের মুখ্য হয়ে বিচার চাইছেন, তার কাছে বিচার চাইছেন, জনগণ জেগে উঠেছে সঠিক বিচার ছিনিয়ে নিতে।।

তাই এই সকলের দাবিতে এবং মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে আজকে কংগ্রেসের কর্মীরা জামা খুলে অভিনব বিক্ষোভ দেখালেন।, শুধু তাই নয়, প্রশাসনকে অধিকার জানালেন, মিছিল কলেজটিতে যাওয়ার সাথে সাথেই পুলিশ আটকে দেয় মেডিকেল কলেজের সামনে না যেতে দিয়ে, তারা সেখানেই বিক্ষোভ দেখাতে থাকেন,। বলেন যতই প্রশাসন দিয়ে আটকানো হোক সঠিক বিচার ছিনিয়ে নেবার পালা। আর কেউ মুখ বুজে থাকবে না।

Share this post

PinIt
scroll to top