বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের গুলিতে আহত হয়ে মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে বেনাপোলে আব্দুল্লাহ।

IMG-20240816-WA0008.jpg

মিলন হোসেন বেনাপোল,
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের গুলিতে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গত ১০ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আব্দুল্লাহ (২৩)সে ঢাকা সোহরাওয়াদী কলেজের রাষ্ট্র বিজ্ঞান ৩ য় বর্ষের ছাত্র।তার গ্রামের বাড়ি যশোর জেলার বেনাপোল পৌরসভার বড়আঁচড়া গ্রামে।তার পিতার নাম আব্দুল জব্বার।
জানা যায় সে ঢাকায় বোনের বাসায় থেকে লেখা পড়া করতো। গত ৫ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭ টায় বংশাল থানার সামনে গুলিবিদ্ধ হয়। গুলিটি তার কপালে লাগে।তাকে তাৎক্ষণিক ভাবে তার বন্ধুরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অস্ত্র পাচার করে তার মাথা থেকে গুলি বের করা হয়।
রোগী অবস্থা আশঙ্কাজনক থাকলেও তাকে হাসপাতাল থেকে ১০ ই আগস্ট জোরপূর্বক ছাড় পত্র দেওয়া হয়।এর পর রোগীকে বেনাপোলে নিয়ে আসা হয়।বাড়িতে তার অবস্থার অবনতি হতে থাকলে তাকে ১১ ই আগস্ট রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় ডাক্তাররা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়।
রাত ৩ টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উদ্দেশ্যে রওনা দিয়ে সকাল ৭ টায় ভর্তি করা হয়। বতর্মানে আহত আব্দুল্লাহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি ১০৩ ওয়ার্ডের ৬ নং বেডে আছে।তার উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন সংগঠন ও সমাজের বৃত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন তার পিতা।

Share this post

PinIt
scroll to top