পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হলো এক ফেরিওয়ালার ,বাড়ি ফেরার পথে।

-4.jpg

কলকাতা প্রতিনিধিঃ শম্পা দাস ও সমরেশ রায়

আজ ৮ই আগস্ট বৃহস্পতিবার, পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা এলাকায়, বুধবার সন্ধ্যা নাগাদ কাজ শেষ করে বাড়ি ফেরার পথে মোটরবাইকের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হয় এক ব্যক্তির। স্থানীয় সূত্রে জানা গেছে পেশাই তিনি একজন ফেরিওয়ালা ছিলেন।

মৃত ব্যক্তির নাম বরুণ দেবনাথ, বয়স ২৫ বছর ,বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার গোকুলপুর গ্রামে, এদিন কাজ সেরে সাইকেলে করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয় তার ,জানা গিয়েছে দাতনের দিক থেকে‌ বেলদার দিকে আসার সময় ,পিছন থেকে কোন এক মোটর বাইক সামনে থাকা একটি কন্টেনার গাড়িকে ওভারটেক করতে গেলে, সাইকেলে করে রাস্তার ধারে যাওয়া ওই ফেরিওয়ালাকে ধাক্কা লাগে।

স্থানীয়রা তড়িঘড়ি করে আহতকে উদ্ধার করে বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসারা মৃত বলে ঘোষণা করেন, খবর পেয়ে হাসপাতাল থেকে মৃতদেহ ময়নাতদন্তে পাঠানোর জন্য সংগ্রহ করছে বেলদা থানার পুলিশ।

তবে হাইরোড এর উপর বারবার এই ধরনের অ্যাক্সিডেন্টের ঘটনা ঘটায় স্থানীয়দের মধ্যে চাঞ্চল্য দেখা দেয়, তারা পুলিশি নিরাপত্তা কথা তোলে, এবং বলেন পুলিশি নিরাপত্তা থাকলে, এই ধরনের অ্যাক্সিডেন্টের প্রবণতা কমবে বলে মনে করেন স্থানীয়রা,

 

Share this post

PinIt
scroll to top