সড়কে ট্রাফিক পুলিশের ভূমিকায় নিসচার খুলনা নগর শাখা

-1.jpg

দেশের তথ্য ডেস্কঃ

খুলনার সড়কে নেই ট্রাফিক পুলিশ। যান চলাচলে নির্দেশনা দেওয়ার কেউ না থাকায় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর খুলনা মহানগর শাখার নেতাকর্মীরা ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করেছেন। তাদের নির্দেশনায় চলেছে শহরের যানবাহন। এতে সড়কে ছিল না কোনো যানজট।

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের আহবানে বুধবার (৭ আগস্ট) দিনভর খুলনা মহানগরীর ব্যস্ততম গল্লামারীর মোড়, ময়লাপোতার মোড়, বয়রা বাজার মোড়সহ বিভিন্ন মোড়ে তারা এ দায়িত্ব পালন করেন। ট্রাফিক পুলিশ যে নিয়মগুলো যানবাহন চালকদের মানাতে পারেনি সেগুলো করে দেখিয়েছেন নিচসার নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর খুলনা মহানগর শাখার সভাপতি শেখ মো. নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, প্রচার সম্পাদক মোহাম্মদ মিলন, নির্বাহী সদস্য এম এ সাদী, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ডা. রাসেল পারভেজ, কামরুল ইসলাম কাজল, মো. নাসির উদ্দিন, মো. হেলাল হোসেন, প্রভাষক আলিউল রাজু, রাশেদ খানসহ কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ট্রাফিকের দায়িত্ব পালনকালে নিসচার খুলনা মহানগর শাখার নেতাকর্মীরা সড়কে কর্মরত স্বেচ্ছাসেবী, পরিচ্ছন্নকর্মী, ও বিভিন্ন যানবাহন চালকদের মাঝে পানির বোতল, কলা, পেয়ারা ও বিস্কুট বিতরণ করেন।

নিসচার নেতারা জানান, যতদিন সড়কে ট্রাফিক পুলিশ দায়িত্ব পালন না করা শুরু করবে ততদিন তারা এ কার্যক্রম অব্যাহত রাখবে।

Share this post

PinIt
scroll to top