২৮শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে, আজ একটি পোস্টার লঞ্চ করলো।

.jpg

কলকাতা প্রতিনিধিঃ শম্পা দাস ও সমরেশ রায়

আজ ১লা আগস্ট বৃহস্পতিবার, ঠিক দুপুর বারোটায়, মহাত্মা গান্ধীর মূর্তির পাদদেশে , তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তিরাঙ্কুর ভট্টাচার্যের উদ্যোগে, ২৮ শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে, দলের পক্ষ থেকে একটি পোস্টার লঞ্চ করলো।

এই পোস্টার লঞ্চের আগে, তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে এবং অশোক দেবে এর উপস্থিতিতে প্রথমে গান্ধী মূর্তিতে পুষ্পস্তবক ও মালা দিয়ে সম্মান জ্ঞাপন করেন। তারপর পোস্টারটি লঞ্চ করা হয়।

এই বছর এই প্রথম এইভাবে পোস্টার লঞ্চ করলেন ছাত্র পরিষদের তরফ থেকে। এবং পোস্টার টির মধ্যে মাননীয় মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ছবি সহকারে লঞ্চ করা হয়

সংক্ষিপ্ত বক্তব্যের প্রসঙ্গে বলেন, ২৮শে আগস্ট দিনটি ছাত্রদের কাছে একটি মহা মূল্যবান প্রতিষ্ঠাদিবস হিসাবে পালিত হয়। যা মাননীয় মুখ্যমন্ত্রী এই দিনটিকে পালন করার সুযোগ দিয়েছেন। এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় চলার পথ দেখিয়েছেন। তাহার উপস্থিতিতে ছাত্র পরিষদ একের পর এক কলেজে উন্নয়নের কাজ করে চলেছেন এবং ছাত্র-ছাত্রীদের পাশে থাকার চেষ্টা করেছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অবদান ছাত্র পরিষদের ছাত্র-ছাত্রীদের কাছে আশার আলো।

২৮ শে আগস্ট প্রতিষ্ঠা দিবসে সারা পশ্চিমবঙ্গ থেকে কয়েক হাজার ছাত্রছাত্রী উপস্থিত হয় এবং প্রধান বক্তা হিসাবে থাকেন উপস্থিত থাকেন অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য নেতৃবৃন্দ। শুধু তাই নয় প্রতি বছর আঠাশে আগস্ট দিনটিতে মাননীয় অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাত্রছাত্রীদের নতুন বিচার আলো দেখান, এই বছর আমরা আশা করছি নতুন কিছু বার্তা আমাদের দেবেন, সেই বার্তাগুলি অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্দেশেই পালন করব, এর সাথে সাথে কৃতজ্ঞতা জানালেন সমস্ত কলেজের ছাত্র-ছাত্রীদের, যারা অভিষেক বন্দ্যোপাধ্যায় কে এবারে আরও বেশি শক্তিশালী করেছেন। বিপুল ভোটে জয়ী করে বুঝিয়ে দিয়েছেন। সাথে সাথে জানালেন যদি কোন ছাত্র-ছাত্রীর কোন অসুবিধে হয়ে থাকে কোন কলেজে অতি অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন, আমরা নিশ্চয়ই সহযোগিতার হাত বাড়িয়ে দেব, এবং সমস্যাগুলি দূর করার চেষ্টা করব।

আর আজ থেকে আমাদের বিভিন্নভাবে প্রচার শুরু হবে, এমন কি সোশ্যাল মিডিয়াতে ও, তাহাতে এই বছর আরো বেশি করে, ২৮ শে আগস্ট দিনটি বেশি ছাত্রছাত্রীদের সমাগম হয়।

 

Share this post

PinIt
scroll to top