ঝিনাইদহ জেলায় ২৮১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

.jpg

দেশের তথ্য ডেস্কঃ

ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন কানাইডাঙ্গা গ্রামস্থ এলাকা হতে ২৮১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬
র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০১ আগষ্ট ২০২৪ ইং তারিখ র‌্যাব-৬, সিপিসি- ২, ঝিনাইদহ ক্যাম্পের এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে। ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন যাদবপুর ইউনিয়ন এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ০১.২০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন যাদবপুর ইউনিয়ন এর কানাইডাঙ্গা গ্রামস্থ জনৈক মোঃ জিয়া এর বসত বাড়ীর পশ্চিম পাশের টিনের চৌচালা ঘরের ভিতর বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ২৮১ (দুইশত একাশি) বোতল ফেন্সিডিলসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী- ১। মোঃ জিয়া (৪৫), পিতা- মৃত আফছার বিশ্বাস, সাং- কানাইডাঙ্গা, থানা- মহেশপুর, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ২৮১ বোতল, ০২টি মোবাইল এবং ০৪ টি সিমকার্ডসহ উদ্ধারপূর্বক জব্দ করে।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top