শোকাহত ফারহা খানের বাড়িতে ছুটে গেলেন শাহরুখ খান

1722060444-ea04d96af988c50d1e558a72f7e2b190.jpg

দেশের তথ্য ডেস্কঃ

মা হারিয়েছেন বলিউড পরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খান। শুক্রবার (২৬ জুলাই) মায়ের মৃত্যু সংবাদ প্রকাশ্যে আনেন ফারহা ও সাজিদ খান। আর ফারহা খানের এমন দুসংবাদ শুনে ছুটে গেলেন বলিউড বাদশা শাহরুখ খান। সঙ্গে ছিলেন তার স্ত্রী গৌরী খান ও মেয়ে সুহানা।

ফারহা খান ও সাজিদ খানের মা মেনকা ইরানি মারা গেছেন। মায়ের মৃত্যুতে শোকাহত ফারহাকে সামলাতে ফারহা খানের বাড়িতে হাজির হন শাহরুখ। এ সময় তাকে বেশ বিমর্ষ দেখাচ্ছিল। এদিন শাহরুখকে সাদা শার্ট এবং নীল ডেনিম জিন্সে দেখা যায়, সঙ্গে ছিল একটা বাদামী স্লিং ব্যাগ, চুলে পনিটেল এবং চোখে চশমা।

শাহরুখ-ফারহার বন্ধুত্ব দীর্ঘ তিন যুগের। ১৯৯৪ সালে শাহরুখ যখন কুন্দন শাহের ‘কভি হ্যান কাভি না’ তে একসঙ্গে কাজ করেছিলেন, সেই তখন থেকেই বন্ধুত্ব তাদের। এরপর ফারহার পরিচালনায় তিনটি সুপারহিট সিনেমাও উপহার দিয়েছেন শাহরুখ। তাই বন্ধুর দুঃসময়ে সবার আগে ছুটে গেলেন কিং খান।

এদিন মেনকা ইরানিকে শেষ শ্রদ্ধা জানাতে ফারহা খানের বাড়িতে পৌঁছেছিলেন বন্ধু রানি মুখার্জি, শিল্পা শেঠি, ভূষণ কুমারসহ বেশ কয়েকজন তারকা।

২৬ জুলাই (শুক্রবার) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফারহা খানের মা মেনকা ইরানি। মৃত্যুকালে ফারহা খানের মায়ের বয়স হয়েছিল ৭৯ বছর। কয়েকদিন আগেই ফারহা এক ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন যে, তার মায়ের একাধিক অস্ত্রোপচার হয়েছে। ১২ জুলাই মায়ের জন্মদিনে তিনি একটা দীর্ঘ নোটও লিখেছিলেন।

জন্মদিনের দুই সপ্তাহের মধ্যেই না ফেরার দেশে পাড়ি জমালেন ফারহা ও সাজিদ খানের মা মেনকা ইরানি।

Share this post

PinIt
scroll to top