অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত, ” মাইক্রো ওয়েভ সিরিজ 36 HRS ” লঞ্চ করলো

3-1.jpg

কলকাতা প্রতিনিধিঃ সমরেশ রায় ও শম্পা দাস

অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত, মাইক্রো ওয়েভ সিরিজ 36 HRS এর পোস্টার , ট্রেলার এবং মিউজিক লঞ্চ করলো।

আজ ১৬ই জুলাই মঙ্গলবার, ঠিক বিকেল চারটায়, আনোয়ার শাহ রোডের সংযোগস্থলে, প্রিন্সটন ক্লাবের অডিটোরিয়ামে, অরিন মিডিয়া এন্ড এন্টারটেইনমেন্ট এবং বিপ্লব কুমার সিনহা প্রযোজিত, মাইক্রোওয়েভ সিরিজ 36HRS .. …..পোস্টার..ট্রেলার এবং মিউজিক লঞ্চ করল। সকল অভিনেতা অভিনেত্রী ও শিল্পী ও পরিচালকের উপস্থিতিতে।

উপস্থিত ছিলেন প্রযোজক ও অভিনেতা বিপ্লব কুমার সিনহা, অভিনেতা অনিন্দ্য ব্যানার্জী ,পরিচালক আরিয়ান ভৌমিক , সুকন্যা চ্যাটার্জী প্রোডাকশনের সদস্যরা ও মিউজিক ডিরেক্টর ও কম্পোজার,

এই ছবিটি মুক্তি পেতে চলেছে ১৫ই আগস্ট, ইউটিউব চ্যানেলে, একটি দুর্দান্ত ওয়েব সিরিজ, সপ্তাহে একদিন করে, কুড়ি থেকে বাইশ মিনিটের এই ওয়েব সিরিজ দেখতে পাবেন, প্রতি শুক্রবার। ওয়েব সিরিজটির নাম থার্টি সিক্স আওয়ার্স। বহু প্রতীক্ষার পর মুক্তি পেতে চলেছে ছবিটি। পরিচালক শঙ্খ ভট্টাচার্য্য জানান ,আমি আশাবাদী দর্শকরা দেখে বিচার করে রায় দেবে এবং আমাদের উৎসাহিত করবে, দর্শকদের বিচারেই আমার দ্বিতীয় সিরিজ এর কাজ এগিয়ে যাবে। বেশ কিছু বাধার জন্য ছবিটি রিলিজ হতে এত দেরি হয়েছে, এবং অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে অভিনয় করেছেন আশা করি দর্শকদের মন জয় করতে পারবে। এবং বিনামূল্যে ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

গল্পটি, অনিশ ব্যানার্জি কর্পোরেট সেক্টরে চাকরি করা একজন মাঝ বয়সী যুবক, সে কলকাতায় আসে প্লেনে চেপে তার পরিবারের সঙ্গে দেখা করতে, কলকাতার এয়ারপোর্টে নেমে হঠাৎ করে সে কিডন্যাপ হয়ে যায়, প্রথমবার যখন জ্ঞান আসে, সে দেখে একটি নোংরা গোডাউন সে অর্ধনগ্ন অবস্থায় পড়ে আছে। অতঃপর তার সঙ্গে এমন কিছু ঘটনা ঘটে, যাতে বদলে যায় তার জীবনের স্বাভাবিক ছন্দ। শুরু হয় অনীশ এর জীবনের এক ভয়ানক সময় আগামী ছত্রিশ ঘন্টা অনিসের জীবন অনেকটা বদলে যায়। কি হয় এই ছত্রিশ ঘন্টায়, সেই গল্প বলতেই আসছে ৩৬ আওয়ার্স। এরপর দেখতে হবে তবেই বুঝতে পারবেন আসল ঘটনা কি, অতি অবশ্যই চোখ রাখুন ইউটিউব চ্যানেলে, ১৫ই আগস্ট থেকে , প্রতি শুক্রবার.

ওয়েব ধারাবাহিকটিতে অভিনয় করেছেন, আরিয়ান ভৌমিক, অভিনেতা অনিন্দ্য ব্যানার্জি, বিপ্লব কুমার সিনহা, সুকান্ত চ্যাটার্জী সহ অনেকে, পরিচালনা করেছেন শঙ্খ ভট্টাচার্য, ক্যামেরায় শুভদীপ কর্মকার, সংগীত পরিচালনায় রয়েছেন সিদ্ধার্থ চ্যাটার্জী, ওয়েব ধারাবাহিকে শিলাজিৎ পুত্র ধী কন্ঠে একটি গানও শুনতে পাবেন দর্শকেরা।

মুখ্য অভিনেতা আরিয়ান ভৌমিক বলেন ,নাম শুনেই বোঝা যাচ্ছে, এই ওয়েব সিরিজ একটি থ্রিলার ,আর এই মিনি থ্রিলার এর মূল বিশেষত্ব হলো এখানে এপিসোড খুব ছোট্ট ছোট্ট, ভীষণ কম সময়ের মধ্যে আমর যে চরিত্র , অনিশ , তার সঙ্গে ভয়াবহ কিছু ঘটনা ঘটতে থাকে ,সেই জাল থেকে সে বেরোতে পারবে কিনা, সেই গল্পই বলবে এই ইন্ডিপেন্ডেন্ট মিনি সিরিজ।

এবং অভিনেতা অনিন্দ্য ব্যানার্জি বলেন ,একটা ভিশন ইয়াং এনার্জিটিক টিম নিয়ে কাজ করেছি আমরা, পরিচালক শঙ্খ নিজে একজন তরুণ প্রজন্মের পরিচালক। সুন্দর পরিকল্পনার মধ্য দিয়ে ছবিটি তৈরি করেছেন, অতি অবশ্যই দর্শকদের মন কারবে আশা করি। কারণ এখন বেশিরভাগই ওয়েব সিরিজ গুলি ওটিটি প্ল্যাটফর্ম, আর ইউটিউব চ্যানেলে দর্শকদের মন কেড়ে চলেছে। এবং দর্শকদের মুগ্ধ করছে। এবং বাংলা সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ পুনরায় ফিরে আসছে। নতুন নতুন গল্প নিয়ে।

Share this post

PinIt
scroll to top