আগামী ১৮ জুলাই বৃহস্পতিবার, রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের জন্য মুরগী পরিবহন বন্ধের ডাক।

20240715_222054-scaled.jpg

কলকাতা প্রতিনিধিঃ শম্পা দাস ও সমরেশ রায়

আজ ১৫ ই জুলাই সোমবার, আগামী ১৮ জুলাই বৃহস্পতিবার, মধ্যরাত্রি থেকে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের জন্য মুরগী পরিবহন বন্ধ থাকবে বলে জানালেন সাংবাদিক সম্মেলন করে , ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স এসোসিয়েশন।

জানা যায় গত ১১ জুলাই বৃহস্পতিবার, মধ্যরাতে একটি মুরগীর গাড়ি নিয়ে যাওয়ার সময়, পশ্চিম মেদিনীপুরের বেলদা থানা এলাকায়, পুলিশের দ্বারা আক্রান্ত হয় মুরগী গাড়ির চালক এমনটাই অভিযোগ।

আহত চালক সমীর ঘোষ কে প্রথমে বেলদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় মেদনীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়,

আক্রান্ত মুরগী গাড়ি চালকের নাম সমীর ঘোষ, বাড়ি পশ্চিম মেদিনীপুরের সালবনি এলাকায়, এই ঘটনার পরিপ্রেক্ষিতে বেলদা থানার আইসি কে এবং পশ্চিম মেদিনীপুর জেলার এসপি এবং নবান্নে মেইল মারফত জানানো হয় অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে , কিন্তু কোন সদ উত্তর না পাওয়ায় সোমবার সন্ধ্যায় পূর্ব মেদিনীপুর পাঁশকুড়ার মেছোগ্রামে একটি সভাকক্ষে একাধিক জেলার সংগঠনের প্রতিনিধি নিয়ে একটি বৈঠক ডাকা হয়। এই বৈঠকে শেষে আগামী ১৮ জুলাই মধ্যরাত থেকে অনির্দিষ্টকালের জন্য মুরগী পরিবহন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয় ,এরপর সাংবাদিক সম্মেলন করে জানান।

১৮ই জুলাই বৃহস্পতিবার মধ্যরাত থেকে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের জন্য মুরগি পরিবহন বন্ধ থাকবে এর ফলে বাজারে রীতিমত প্রভাব পড়বে, সারা রাজ্যজুড়ে যেভাবে রাস্তায় গাড়ি চালকদের উপর পুলিশি জুলুম চলছে, তাহার প্রতিবাদে ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রী ট্রেডার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা অর্থাৎ সংগঠনের চেয়ারম্যান সন্দীপ দাস, সংগঠনের রাজ্য কনভেনার মহাদেব দাস সাংবাদিক সম্মেলন মাধ্যমেই এই সিদ্ধান্ত জানান।

Share this post

PinIt
scroll to top