খুলনায় কৃষক লীগ নেত্রী হালিমা সহ গ্রেপ্তার ১৪

Khulna-2407121126.jpg

দেশের তথ্য ডেস্কঃ

ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামিকে ছিনিয়ে নেওয়া ও পুলিশের ওপর হামলার অভিযোগে কৃষক লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক হালিমা রহমানসহ ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খুলনা নগরীর মুজগুন্নি বাস্তুহারা এলাকার বাসা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গতকাল দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ও মাদক কারবারি পলাশকে গ্রেপ্তারে হালিমা রহমানের বাস্তুহারার বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে পলাশকে গ্রেপ্তার করাা হয়। পরে হালিমা ও তার সহযোগিরা হামলা চালিয়ে ৯ পুলিশ সদস্যকে আহত করেন। এ সময় পলাশ পালিয়ে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে আরো পুলিশ আসে। রাত ১টা পর্যন্ত অভিযান চালিয়ে বাড়িটি থেকে হালিমা রহমানসহ ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে ২ জন ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি। তারা হলেন ইয়াছিন ও মিনার। পলাশকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ওসি আরও জানান, পুলিশের কাজে বাধা দেওয়া ও হামলা চালিয়ে আহত করার অভিযোগে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। আহত ৯ পুলিশ সদস্যের মধ্যে ৪ জন পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

Share this post

PinIt
scroll to top