কালিগঞ্জে ভাগ্নিকে ধর্ষণ করায় মামা গ্রেফতার

WhatsApp-Image-2024-07-12-at-2.42.33-PM.jpeg

দেশের তথ্য ডেস্কঃ

সাতক্ষীরার কালিগঞ্জে কিশোরী ভাগ্নিকে ধর্ষণের চাঞ্চল্যকর মামলার পলাতক আসামী জগন্নাথ বিশ্বাস (৫৮) কে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি কালিগঞ্জ উপজেলার মারকা গ্রামের অমূল্য বিশ্বাসের ছেলে। শুক্রবার (১২ জুলাই) দুপুরের দিকে যশোরের চাঁচড়া এলাকা থেকে র্যাব ৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি দল তাকে গ্রেফতার করে।

রেব সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ভিকটিম জ্যোতি বিশ্বাস (১২) এর বাড়ি সাতক্ষীরার পাটকেলঘাটা থানার রাড়ীপাড়া গ্রামে।

ভিকটিম এর বাবা মৃত্যুবরণ করায় তার মা আর্থিকভাবে দুর্বল হয়ে পড়ায় ভিকটিম তার মামার বাড়ী কালিগঞ্জের মারকা গ্রামে যায়। মামার বাড়ী আসার পর থেকে আপন মামা তার দিকে কুদৃষ্টিতে তাকায় ও তার যৌন লালসা মিটানোর জন্য সুযোগ খুঁজতে থাকে। এমতাবস্থায় গত ১৬ জুন হিন্দু ধর্মীয় নামযজ্ঞ অনুষ্ঠান দেখানোর নামে সুকৌশলে ভিকটিম জ্যোতি বিশ্বাসকে ৬নং নলতা ইউনিয়নের ঘোনা গ্রামে নিয়ে যায়। নামযজ্ঞ দেখার সময় একপর্যায়ে আসামী তার যৌন কামনা চরিতার্থ করার জন্য ঘোনা গ্রামস্থ বিলগুল্লে ঘোনা ব্রীজের উপর নির্জন স্থানে নিয়ে যায়।

রাত সাড়ে দশটার দিকে বিভিন্ন ভয় ভীতি দেখিয়ে ভিকটিম এর পায়জামা খুলে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে এবং কাউকে বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এরপর থেকে আসামী বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে একাধিকবার ভিকটিমকে ধর্ষণ করে। এঘটনায় গত ১৯ জুন সকালে ভিকটিম মনখারাপ করে বসে থাকে । ভিকটিম এর মা মনখারাপ এর বিষয় বার বার জানতে চাইলে তার মাকে কিছু না বলে ভিকটিম তার মামির কাছে সকল ঘটনা খুলে বলে। ভিকটিম এর মা ঘটনার বিষয় জানতে পেরে কালিগঞ্জ থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃত আসামী তার অপকর্ম থেকে বাঁচার জন্য নিজেকে আত্মগোপন করে। মামলাটি রুজু হওয়ার পর থেকেই প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া এবং জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। র‍্যাব-৬, সিপিসি-১, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীকে গ্রেফতারের লক্ষে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে। এক পর্যায়ে তাকে শুক্রবার গ্রেফতার করতে সক্ষম হয়।

আসামীকে বিধি মোতাবেক কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে রেব জানিয়েছে।

Share this post

PinIt
scroll to top