০১ টি দেশী তৈরী ওয়ান শুটার গানসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

1-2.jpg

দেশের তথ্য ডেস্কঃ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমান অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাস, খুন, ছিনতাইকারী, অপহরণ প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৯ জুলাই ২০২৪ তারিখ রাত্র অনুমান ৮.২৫ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-১, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার সদর থানাধীন ঝউডাঙ্গা এলাকায় টহল ডিউটি করাকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন কলারোয়া হাসপাতাল রোড সংলগ্ন জনস্বাস্থ্য প্রকৌশলী ভবনের এর সামনে কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসী কার্জক্রমের জন্য অবস্থান করিতেছে, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাত আনুমানিক ৮.৩৫ ঘটিকার সময় সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন, কলারোয়া হাসপাতাল রোড এলাকায় আভিযান পরিচালনা করে আসামী

১। মনজিয়া আক্তার (৩৪), পিতা- মিজানুর রহমান, মাতা- মোমেনা খাতুন, সাং- তুজুলপুর, এবং তার সহযোগী

২। আনোয়ার হোসেন (৩৭), পিতা- ইলিয়াস মোল্লা, মাতা- আবেদা বেগম, সাং- মাগুরা, উভয় থানা- সাতক্ষীরা সদর, জেলা- সাতক্ষীরা’কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ০১ টি দেশী তৈরী ওয়ান শুটারগান, আসামীর দখল হতে উদ্ধার পূর্বক স্বাক্ষীদের উপস্থিতিতে জব্দ করা হয়।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top