দুধের ট্যাংকারে দোতলা বাসের ধাক্কা, নিহত ১৮

image_103016_1720584751-1.webp

দেশের তথ্য ডেস্কঃ

দুধের ট্যাংকারে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে যায় দোতলা বাস। এ ঘটনায় অন্তত ১৮ জন নিহত এবং ১৯ জন আহত হয়েছেন। আহতদের অনেকের অবস্থা গুরুতর হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। বুধবার (১০ জুলাই) ভোরে ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ের লৌখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, দোতলা বাসটি পেছন থেকে ট্যাংকারে ধাক্কা দিয়ে উলটে যায়। তখন যাত্রীরা ঘুমাচ্ছিলেন। ঘটনার আকস্মিকতা ছিল খুবই ভয়াবহ। বাসটি মঙ্গলবার রাতে বিহার থেকে ছেড়ে দিল্লি যাচ্ছিল। পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে অন্তত তিনজন নারী ও এক শিশু রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দ্রুতগতির কারণে এ ঘটনা ঘটতে পারে।

দুর্ঘটনার খবরে স্থানীয় বাসিন্দারা সেখানে ছুটে যান। তারাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যায়। বর্তমানে সেখানে বাঙ্গারমাউ ও বেহতা মুজাওয়ার থানার পুলিশ কাজ করছে। তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি এবং নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা করছে।

ঘটনাস্থল থেকে পুলিশের এসডিএম নম্রতা সিংহ বলেন, বাসটিতে ৫০ জন যাত্রী ছিলেন। উদ্ধারকারী দল বাসের জানালা ভেঙে যাত্রীদের বের করে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আটকে পড়া যাত্রীদের উদ্ধারকাজ এখনও চলছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে। তবে প্রাথমিকভাবে পুলিশের ধারণা, বাসচালক ঘুমিয়ে পড়ায় দুর্ঘটনাটি ঘটেছে।

Share this post

PinIt
scroll to top