পান্ডে মোশন পিকচার্স মুকেশ পান্ডে প্রযোজিত ” রবিন্স কিচেন ” এর ট্রেলার লঞ্চ করলো

20240709_000657-scaled.jpg

কলকাতা প্রতিনিধিঃ সমরেশ রায় ও শম্পা দাস

আজ ৮ই জুলাই সোমবার, ঠিক বিকেল সাড়ে পাঁচটায়, রাসেল স্ট্রীটের সংযোগস্থলে ,SOUL… THE SKY LOUNGE এ পান্ডে মোশন পিকচার্স প্রযোজিত এবং বাপ্পা পরিচালিত ” রবিন্স কিচেন ” এর ট্রেলার লঞ্চ করলো। অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতিতে।

 

এই ছবিটিতে অভিনয় করেছেন অভিনেতা বনী সেনগুপ্ত, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, শান্তনু নাথ, কেশব ভট্টাচার্য,সস্রীক গাঙ্গুলী সহ অন্যান্যরা।

 

আজকের অনুষ্ঠানে,উপস্থিত ছিলেন, প্রযোজক মুকেশ পান্ডে, পরিচালক বাপ্পা, অভিনেতা বনী সেনগুপ্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, শান্তনু নাথ, কেশব ভট্টাচার্য এবং যাদের সহযোগিতায় ও‌ পরিশ্রমে ছবিটি মুক্তি পেতে চলেছে এবং সুন্দরময় হয়ে উঠেছে। স্ক্রিপ্টে সস্রীক গাঙ্গুলী, সংগীতে অর্ণব চক্রবর্তী ,এডিটর শায়ন্তন নাগ, সিনেমাটোগ্রাফার অনুজিৎ কুন্ডু, আরো যিনি সব সময় সবাইকে নিয়ে চলার চেষ্টা করেন এবং দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেন, গণমাধ্যম ও প্রচারে রানা বসু ঠাকুর।

 

ছবিটি ১৯ শে জুলাই মুক্তি পেতে চলেছে, এবং সিনেমা প্রেমীদের একটি দেখার মত ছবি ও প্রেমের ছবি,

” রবিন্স কিচেন ” হলো একটি ডার্ক থ্রিলার ধর্মীয় ছবি, গল্পের পরিসর রবিন নামে একটি মধ্যবিত্ত পরিবারের যুবককে ঘিরে শুরু হয় এই গল্প, ছোটবেলা থেকেই তার মা এর হাতের রান্না খেতে খুব ভালোবাসে ঠিক আর পাঁচটা ছেলের মত।, ওর স্বপ্নটা ছিল বড় হয়ে একটি রেস্তোরাঁ খোলা। যেখানে ওর মা এর স্পেশাল রেসিপি গুলো সবার মন জয় করে নেবে। অনেক কষ্টে বন্ধুদের সাথে একটি কাফে খোলে, যার নাম রাখে রবিন্স কিচেন।

 

দেখা হয় নীহারিকা সাথে ,যে ওখানে ইন্টারভিউ দিতে আসে এবং তারা একসাথে কাজ করতে করতে একে অপরকে ভালোবেসে ফেলে। এর পর রবিন ও নিহারিকার জীবনে দুঃস্বপ্নের মতো আবির্ভাব হয় সেখানকার পলিটিক্যাল লিডার অরিত্র যেকোন উপায়ে রবিনের ক্যাফের জমিটা হাতানোর ফন্দি আটে, অবশেষে তারা ব্যর্থ হয়, যখন রবিনের জীবনে আসে এক সুবর্ণ সুযোগ, যাতে ওর ব্যবসাতে আর উন্নতি হয়। কিন্তু এর জন্য তাকে নিহারিকাকে ছেড়ে কদিনের কলকাতার বাইরে যেতে হয়।

 

সেই সময় নিহারিকা একাই ক্যাফেটা সামলাতে থাকে, সেই সুযোগ নিয়ে অরিত্র তার চেলার সাথে মিলে নীহারিকার উপর বিভিন্ন রকম চাপ সৃষ্টি করে। নিহারিকা ট্রমে অসহায় পড়ে হয়ে পড়ে, এরপর রবিন ফিরে এসে জানতে পারে নীহারিকার এই অবস্থার জন্য অরিত্র দায়ী।

 

শুরু হয় দ্বন্দ্ব, বদলা নেওয়ার পালা, ছবিটির মধ্যে রয়েছে প্রেম ভালবাসা এবং অন্যায়ের বদলা, দেখার মতো ছবি, উনিশে জুলাই আসছে দর্শকদের মুগ্ধ করতে, রবিন্স কিচেন….

 

সাংবাদিক বন্ধুদের সাথে কথা বলতে গিয়ে, পরিচালক থেকে প্রযোজক এবং অভিনেতা অভিনেত্রীরা জানালেন, আমরা চেষ্টা করেছি ,ছবিটিকে খেটে তৈরি করার। ১৯ শে জুলাই মুক্তি পাওয়ার পর দর্শকরা জানাবেন কেমন লাগলো। দর্শকদের উপর নির্ভর করেই পরিচালক ঠিক করবেন। তাহার পরের ছবি ও নতুন ভাবনা চিন্তা।

Share this post

PinIt
scroll to top