স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে সংসার, গেস্ট রুমে ঝুলছিল গৃবধূর মরদেহ

1720445605-d792b8b490aef953d009f0fbd3211c80.jpg

দেশের তথ্য ডেস্কঃ

রাজধানীর কদমতলী এলাকার একটি বাসার গেস্ট রুম থেকে কুলসুম স্বর্ণালী (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ জুলাই) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ওই বাসার গেস্ট রুমের ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত গৃহবধূর বাবা নাসির হোসেন বলেন, ‘৩ বছর আগে মেয়েকে বিয়ে দিয়েছিলাম। ওই সংসারে থাকা অবস্থায় ৮ মাস আগে মোজাহিদ তাকে নিয়ে পালিয়ে যায়। কোথায় থাকতো তাও জানতাম না। মাঝেমধ্যে সে আমার স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলত।

গত বৃহস্পতিবার মেয়ে আমার বাসায় এসে শুক্রবার চলে যায়। এ নিয়ে তার স্বামী তাকে মারধর করে। আর মোজাহিদ আজ সকালে ফোন করে বলে আপনার মেয়ে ফাঁস দিয়েছে। পরে আমরা সেখানে গিয়ে মরদেহ দেখতে পাই।


জানা যায়, পরিবারের পছন্দে বিয়ে করা স্বামীকে ফেলে প্রেমিক মোজাহিদের সঙ্গে নতুন সংসার জুড়েছিলেন কুলসুম। গত ছয়মাস ধরে কদমতলীর জাপানি বাজার ৯ নম্বর রোডের ফ্রেন্ডশিপ টাওয়ারের একটি ফ্ল্যাটে দ্বিতীয় স্বামীকে নিয়ে ভাড়া থাকতো কুলসুম।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুন নাহার জানান, পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এ কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। এ ছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

Share this post

PinIt
scroll to top