কক্সবাজার বেড়ানো শেষে বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর

1720438857-cbddda7faeb966f30cd8f91359e089cf.webp

দেশের তথ্য ডেস্কঃ

চট্টগ্রামের সাতকানিয়ায় বাঁশবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। তারা হলেন নাহিদ হাসান ইমন (১৯) ও আরিফুল ইসলাম রাতুল (১৯)। আজ সোমবার ভোর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত নাহিদ হাসান ইমন নোয়াখালীর সুধারামের উত্তর মাছিমপুর দানা মিয়ার বাজার স্বর্ণবাড়ীর মো. ইউসুফের ছেলে।

একই উপজেলার সান্তসিতা পূর্ব এজবালিয়ার আবদুর রবের ছেলে আরিফুল ইসলাম রাতুল।
পুলিশ জানায়, নিহত নাহিদ ও আরিফুল রবিবার রাতে কক্সবাজার থেকে মোটরসাইকেল নিয়ে রওনা দেয়। ঘোরা শেষে সোমবার ভোর ৪ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ বিওসির মোড় এলাকায় পৌঁছালে, বিপরীত দিক থেকে আসা বাঁশবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাহিদ হাসান ইমন ঘটনাস্থলেই মারা যান এবং আরিফুল ইসলাম রাতুল গুরুতর আহত হন।

পুলিশ আরো জানান, খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ইমনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং আহত আরিফুল ইসলাম রাতুলকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন সকাল সাড়ে ৮ টার দিকে রাতুলও মারা যায়।

নিহত নাহিদ হাসান ইমনের মামা জামাল উদ্দিন জানান, আমার ভাগিনা ইমন ও তার বন্ধু রাতুলসহ এলাকার ছয়জন ছেলে ৩টি মোটরসাইকেল নিয়ে গত ৫ জুলাই কক্সবাজারে বেড়াতে যায়। বেড়ানো শেষে রবিবার রাত দেড় টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

তারপর ভোরে তারা সাতকানিয়ার বিওসির মোড় এলাকায় পৌঁছালে পেছন থেকে বাঁশবাহী ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় আমার ভাগিনা ইমন মারা যায়।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. ইরফান জানান, আমরা ইমনের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করেছি।

এদিকে রাতুলের লাশ পাঁচলাইশ থানা থেকে স্বজনদেরকে বুঝিয়ে দেওয়া হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।
এ ঘটনায় নিহত নাহিদ হাসান ইমনের মামা জামাল উদ্দিন বাদি হয়ে ট্রাক চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

 

Share this post

PinIt
scroll to top